আমি সুশান্তের বিধবা, এই এক বাক্যেই সুশান্তের মৃত্যুর পর সকলে নজরের কেন্দ্রে চলে এসেছিলেন অঙ্কিতা লোখান্ডে। পবিত্র রিস্তা ধারাবাহিক থেকে সুশান্ত ও অঙ্কিতার মধ্যে সম্পর্ক শুরু হয়। একে অন্যের পরিপূরক হয়ে দিন কাটাতে থাকেন। তাঁদের মধ্যে থাকা সম্পর্ক সকলের নজরে আসে রাতারাতি। মুহূর্তে ঝড় তোলে বিনোদন জগতে। কিন্তু সেই সফর ছয় বছরের মাথায় শেষ হয়ে যায়। 

 

 

অঙ্কিতা লোখান্ডের নামের সঙ্গে সুশান্তের না আবারও জুড়ে যায় ১৪ জুন ২০২০। তবে থেকে শুরু আবারও স্মৃতিচারণ। স্মৃতির পাতায় চোখ রেখে বারে বারে ভেঙে পড়েন অঙ্কিতা। সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়ে সকল কাজে শক্তি যোগায় তিনি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করতে থাকেন সুশান্তকে নিয়ে। এরপর কেটে গিয়েছে আট বছর। সুশান্তকে ভুলে দিব্যি আছেন অঙ্কিতা, এমনটাই ছবি ফুঁটে ওঠে তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। 

 

 

 

বছর ঘুরতেই আসে প্রয়াত অভিনেতার জন্মদিন। এই বিশেষ দিনে আবারও অঙ্কিতার স্মৃতিতে সুশান্ত। শেয়ার করলেন অভিনেতার প্রাণবন্ত ভিডিও। নিজের পোষ্যের সঙ্গে ফ্যাটেই খেলতে ব্যস্ত সুশান্ত। ভিডিও তুলেছিলেন অঙ্কিতা নিজে। সেই ভিডিও পোস্ট করে লিখলেন- আমার জানানেই কোথা থেকে শুরু করব আর কোথায় শেষ করব। তবে আজ তোমার সঙ্গে কাটানো কিছু পুরোনো মুহূর্ত শেয়ার করব। এই স্মৃতিগুলোই সবসময় আমার কাছে থেকে যাবে। শুভ জন্মদিন সুশান্ত, আশা করি তুমি যেখানেই আছো, ভালো আছো।