সুশান্তের মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন অঙ্কিতা। অভিনেতার মৃত্যুর ঠিক একমাস পরে নিজের সোশ্যাল মিডিয়ায় 'চাইল্ড অফ গড' বলে স্টেটাস দিয়েছিলেন অভিনেত্রী। প্রাক্তন প্রেমিকের মৃত্যুর এক মাস পূর্ণ দিনেই প্রথম পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দুই মাস কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার বান্ধবী অঙ্কিতা ।অভিনেতার মৃত্যুর পর তার কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায়নি।  কিছুদিন আগেই প্রকাশ্যে মুখ খুলেছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সম্প্রতি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এসে প্রথমবার জোর গলায় নিজের মতামত সাফ জানিয়েছিলেন অঙ্কিতা।  তবে নিজের মনের কথা বলে দেওয়ার পর তিনি যেন আবার স্বাভাবিক জীবনে ফিরছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Vishwas 🔱❤️ #prayers

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Aug 25, 2020 at 1:14am PDT

 

মাঝে অনেকগুলি দিন কেটে গিয়েছে। সব কিছু ধীরে ধীরে সামলে আগের তুলনায় অনেকটাই ভাল রয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সব আধার পেরিয়ে জীবনের মূল স্রোতে ফিরেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবিই যেন তার ভাল থাকার কথাই বলছে। দেখে নিন ছবিগুলি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Maaaaaa❤️ @vandanaphadnislokhande

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Aug 25, 2020 at 12:56am PDT

 

সদ্যই কয়েকদিন আগে গণেশ বন্দনায় হলুদ রঙের শাড়ি পরে নজর কেড়েছিলেন অভিনেত্রী। নিজের বাড়িতেই ছোট করে গণেশ পুজোর সেরেছিলেন  অভিনেত্রী। শোক-দুঃখ-কষ্ট সব কিছুকে দূরে সরিয়ে ফের নিউ নর্মালে ফিরে নিজের জীবন শুরু করেছেন অভিনেত্রী। তবে শুধু গণেশই নয়, মা লক্ষ্মীরও পুজো করেছেন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I’m waiting to meet my ganpatibappa this year ❤️ganpati Bappa laukar ya 😍 #throwback 2019 ganpatibappa

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Aug 21, 2020 at 11:20pm PDT


সম্প্রতি সেই পুজোর ছবিই নিজের সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী। পরণে লাল বেনারসী শাড়ি, হাতে লাল চুড়ি, নাকে নথনি, কপালে মারাঠি টিপে একেবারে যেন মারাঠি নববধূর লুকে  ধরা দিয়েছেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mahalaxmi pooja ❤️ #Gauriganpati God is with us 🔱

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Aug 25, 2020 at 12:44am PDT

 

মুহূর্তের মধ্যে মারাঠি নববধূর বেশে অঙ্কিতার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পুজোর ছবি ও ভিডিও পোস্ট করেছেন যা নেটিজেনদের নজর কেড়েছে। অভিনেত্রীর সঙ্গে তার বা বন্দনা লোখান্ডেও দেখা গেছে।