শীঘ্রই সুখবর শোনাতে চলেছেন অনুষ্কা শর্মা। লকডাউনে দুই থেকে তিন হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি।  এরই মাঝে একাধিকবার বেবি বাম্প ভাইরাল অনুষ্কা। ছবি প্রকাশে আশাতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে উঠছে ভক্ত মহলে। বর্তমানে আইপিএল নিয়ে বেজায় ব্যস্ত বিরাট কোহলি। অনুষ্কাকে নিয়েই ক্রিকেট সফরে পাড়ি দিয়েছেন ক্যাপ্টেন। বর্তমানে কাজের জগত থেকে বেশ খানিকটা দিন ছুটি নিয়েছেন অনুষ্কা। নতুন অতিথি আসার আগে পর্যন্ত এখন তিনি টোটাল রেস্টে।

 

 

এরই মাঝে দুদিন আগে জন্মদিন সেলিব্রেশন মেতেছিলেন এই পাওয়ার কপিল। কোহলির জন্মদিনে মধ্যরাতে শুরু হয়েছিল পার্টি। কেককেটে অনুষ্কা কে খাইয়ে দিয়েছিলেন বিরাট। ভালোবাসায় ভরিয়ে তোলা জন্মদিনের শুভেচ্ছা বার্তা মুহূর্তে নজর কেড়েছিল ভক্তদের। দিনভর কোহলিকে নিয়ে এদিন ব্যস্ততা ছিল তুঙ্গে। তারি মাঝে অনুষ্কার বেবি বাম্প নজর কেড়েছিল নেট দুনিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@anushkasharma looking gorgeous as always❤️❤️❤️❤️

A post shared by Virushka (@veernushkie) on Nov 6, 2020 at 4:59am PST

 

সেলিব্রেশন এর রাত পোহাতে না পোহাতেই ম্যাচে ব্যস্ত হয়ে পড়েন কোহলি। চেনা লোকই ব্যাট হাতে মাঠে নেমে পড়েন তিনি। তবে এদিনও কোহলি কে ছেড়ে নজর কাড়েন অনুষ্কা। লাল ওয়ান পিস পরে গ্যালারিতে এদিন হাজির ছিলেন ক্রিকেট দুনিয়ার ফার্স্ট লেডি। সেখান থেকে হাততালি দিয়ে চিৎকার করে স্বামীকে উৎসাহ দেন অনুষ্কা। বিয়ের আগে থেকেই এই ছবি ভক্তদের কাছে খুব পরিচিত। কিন্তু ডেলিভারির কয়েক মাস আগে এভাবে গ্যালারিতে অনুষ্কা ভাইরাল হয়ে উঠলেন নেট পাড়ায়।