বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা, এই লাভবার্ডের ব্যক্তিগত জীবন অধিকাংশ সময়ই লাইম লাইটে আসুক, তা তাঁদের পছন্দ নয়। সেলেব দুনিয়ায় তাঁদের বিয়ে থেকে শুরু করে প্রেমপর্ব, এমন কি সন্তান, যতটা প্রয়োদজন গোপনিয়তা রক্ষা করার চেষ্টা করে চলেছেন তাঁরা। কিন্তু কোথাও গিয়ে যেন ভক্তদের মনে প্রশ্নের অন্ত নেই। তাঁরা কখন কোথায় কী করছেন! একের পর এক সোশ্যাল পোস্ট ঘিরে কৌতুহল তুঙ্গে। 

আরও পড়ন- কেন্দ্র-রাজ্যের মন্ত্রীরা যখন জনস্রোত দেখে আপ্লুত, দেব তখন প্রচারে সাধারণকে শাসন করে গেলেন- 'মাস্ক কোথায় 

তবে ভক্তরা তাঁদের বিষয় অনেক কিছু নাই জানতে পারেন, তবে বিরাট যে নিজেই এখনও পুরোটা জেনে উঠতে পারেননি অনুষ্কাকে, তার প্রমাণ স্পষ্ট। সকলের সামনে যা কাণ্ড ঘটালেন অনুষ্কা, তা মুহূর্তে চোখ কপালে তুলল বিরাটের। ঠিক কী ঘটেছিল, কোনও এক কাজের ফাঁকে বিরাটকে পেছন থেকে জড়িয়ে ধরেন অনুষ্কা, আর টোখের পলকে তাঁকে এক ঝটকায় তুলে নেন, মুহূর্তে চমকে ওঠেন বিরাট। 

 

 

এই ভিডিও অনুষ্কা নিজেই মজার ছলে শেয়ার করেছেন। সকলের নজরের সামনে এই ভিডিও আসতেই তা মুহূর্তে ভাইরাল। অনুষ্কা তোলার পর বিরাটের মুখ ছিল দেখার মত। তিনি আশাই করেননি। আসে পাশে সকলের দিকে অবাক চোখে যেন একটাই প্রশ্ন এ কি করে সম্ভব! উল্টো দিকে হেসেই চলেছেন অনুষ্কা। মুহূর্তে এই ভিডিও নেট দুনিয়ায় হয়ে উঠল ভাইরাল।