অনুষ্কা ও বিরাট কোহলি বরাবরই একে অন্যের বিষয় একশো শতাংশ একমত, যে তাঁরা ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা একে বারেই পছন্দ করেন না। তাই নিজেদের জীবনে প্রফেশনাল লাইফ ও পার্সোনাল লাইফের বিভেদটা তাঁরা ভালোই জানেন। ঠিক যতটুকু তাঁদের পছন্দ, ঠিক ততটুকুই তাঁরা দর্শক বা ভক্তদের পাতে দিয়ে থাকেন। এখনও পর্যন্ত তাঁদের সন্তানের মুখ দেখেনি নেটদুনিয়া। তবে একে বারেই যে তাঁরা দুজন ভক্তদের থেকে বিমুখ এমনটাও নয়। 

আরও পড়ুন- সারা-করিনার মধ্যে সম্পর্ক কি তবে এতটাই খারাপ, এই একটা ঘটনাই বাস্তবটা স্পষ্ট করতে যথেষ্ঠ

আর তা প্রমাণ করতেই এবার মন খুলে ফান মুডের ভিডিও শেয়ার করলেন অনুষ্কা। ছুটির মেজাজে ব্যস্ত এই দুই স্টার। সারমেয়দের নিয়ে খেলা থেকে শুরু করে তাদের খাওয়ানো, ভিডিও-তে উঠে এলো তাদের অবসর মুহূর্ত। ভিডিওটি করা লকডাউনে। তখন বাড়িতেই বন্দি ছিলেন সকলে। সেই মুহূর্তে ঠিক কী কীভাবে সময় কাটত তাঁদের এবার মিলল তারই এক ঝলক। নিজেদের পোষ্যদের পরিচর্চা করার কাজটাও তাঁরা নিজেরাই করতেন। 

 

 

এক কথায় বলতে গেলে তাঁরা দুজনেই পশু প্রেমী। তাই এই সময়টা এদেরকে নিয়ে ভালোই কাটে অনুষ্কার ও বিরাটের। এমনই সময় তাঁরা শুনিয়ে ছিলেন সুখবর। একটা বছর পার হলেও সেই ভয়াবহটা এখনও কাটেনি। লকডাউনে একান্তে কাটানো সেই মুহূর্তে ভিডিও শেয়ার হতেই তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।