Asianet News BanglaAsianet News Bangla

দীর্ঘ ৩ বছরের ব্যবধান, ঝুলিতে রয়েছে ৩ টি বড় বাজেটের ছবি,বড় পর্দায় ফিরছেন অনুষ্কা শর্মা

২০১৮ সালে জিরো-তে শেষ বারের মত দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে। ৩ বছরের ব্য়বধানে বড় পর্দায় ফিরছেন অনুষ্কা শর্মা। ৩ টি ছবি নিয়ে কামব্যাক করছেন অনুষ্কা। 

Anushka Sharma Will Come Back With Three Big Budget Project
Author
Kolkata, First Published Dec 31, 2021, 9:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এবাবেও ফিরে আসা যায়...একটানা দীর্ঘ বিরতি। ব্যক্তিগত জীবন, ছোট্ট সন্তানকে লালন পালনের মধ্যে বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করলেও বড় পর্দা থেকে এক প্রকার দূরেই ছিলেন। তবে এবার যখন ফিরছেন তখন কিন্তু বড়সড় ধামকা নিয়েই ফিরছেন ক্যামেরার সামনে। তিনি আর কেও নন, রুপোলি পর্দার গ্ল্যামারাস অ্যান্ড বিউটিফুট স্টার অনুষ্কা শর্মা। ৩ বছর রুপোলি দুনিয়া থেকে দূরে ছিলেন তিনি। ২০১৮ সালে শেষবার শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অনুষ্কাকে দেখা গিয়েছিল জিরো-তে। গত ৩ বছর পাপারাতজিদের ক্যামেরায় কখনও মেয়ে ভামিকার সঙ্গে তো কখনও হাবি বিরাটের সঙ্গে ভারতীয় দলের খেলা দেখার জন্য গ্যালারিতে লেন্সবন্দী হয়েছেন। তবে সরাসরি শ্যুটিং ফ্লোরের ক্যামেরায় বন্দি হবে তাঁর অভিনয়ের মুহুর্ত। একসঙ্গে ৩ টি বিগ বাজেটের ছবি নিয়ে বলিউডে কামব্যাক করছেন বিরাট ঘরণী। ইন্ডাস্ট্রির অন্দর মহলে কান পাতলে শোনা যাচ্ছে, ২০২২ সাল অর্থাৎ নতুন বছরেই শুরু হয়ে যাবে সিনেমার শ্যুটিং। একসঙ্গে তিনটি ছবির কাজই শুরু করবেন বলি নায়িকা অনুষ্কা শর্মা। 

বিনো দুনিয়া সুত্রের খবর, বিগ বাজেটের ৩ টি ছবির মধ্যে দুটি ছবি মুক্তি পাবে বড় পর্দায় আর একটি ছবি মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মে। করোনা পরিস্থিতির সময় থেকেই ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তাও বেড়েছে বহু গুণ। একটানা দীর্ঘদিন সিনেমা হল বন্ধ থাকার দরুণ দর্শকের  বিনোদনের জন্য অন্যতম সেরা মাধ্যম হয়ে উঠেছিল ওটিটি প্ল্যাটফর্ম।  বলাই বাহুল্য, অনুষ্কার আগামী ছবিটি হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মের জন্য বিগ বাজেটের একটি ছবি। অনুষ্কার ঝুলিতে একসঙ্গে ৩ টি বিগবাজেটের ছবি থাকার খবরে বেশ খুশি অনুষ্কা ভক্তরা। অভিনয় দক্ষতায় দর্শক মনে একটা পাকা জায়গা তৈরি করেছে অনুষ্কা। তাই দীর্ঘদিন পর একসঙ্গে ৩ টি ছবি নিয়ে তাঁর ক্যামব্যাকের খবরে খুশির হাওয়া বিনোমহলে। 

আরও পড়ুন-Viral Video : বিরাট হাত নাড়তেই লাফিয়ে নেচে উঠল ভামিকা, চিনে নিন কোহলির চিয়ারলিডারকে

আরও পড়ুন-Ankita-Vicky Reception : তবে কি অনুষ্কাকে নকল করলেন অঙ্কিতা, লাল বেনারসিতে নববধূকে দেখে উঠল প্রশ্ন

অনুষ্কা শর্মা কিন্তু শুধু একজন নামী অভিনেত্রীই নন, সেই সঙ্গে একজন সফল প্রযোজকও বটে। ফিল্লাউরি, এনএইচটেন ও পরীতে একাধারেল যেমন প্রযোজনা করেছেন তেমনই তাঁর দাপুটে অভিনয়ের সাক্ষী থেকেছে আপামোর দর্শক। এখন অপেক্ষা বড় পর্দায় অনুষ্কার গ্র্যান্ড এন্ট্রির। আগামী বছর শ্যুটিং শুরু হলে বোঝা যাবে আবার বড় পর্দায় কবে দেখা যাবে অনুষ্কার অভিনয়। সেই অপেক্ষাতেই দর্শকমহল। কিং খানের বিপরীতে রব নে বানা দি জোরিতে নায়িকার চরিত্রে অভিনয়ের পর সত্যিই আর পিছন ফিরে তাকাতে হয়নি ভামিকা মমকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios