বরাবরই ফিট আর ফাইন লুক মেনটেইন করে গিয়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। প্রথম থেকেই তাঁর চরিত্রের নির্বাচন, পর্দায় নিজেকে উপস্থাপনা করা, নয়া লুকে তাক লাগান, সবই এক কথায় নজর কেড়েছে ভক্তমহলে। শরীর চর্চা নিয়ে বরাবরই সচেতন বিরাট ঘরণী। প্রথম থেকেই তিনি নিয়ম মেনেই জিম করে থাকেন। এবার সামেন এল সেই ভিডিও। 

আরও পড়ুনঃ 'অন্তত নিজের সাইজের পোশাক পরুন', খোলামেলা পোশাকে এবার ট্রোল্ড জাহ্নবী

আরও পড়ুন-'থাপ্পড়' বয়কটের ডাক, আক্রমণের মুখে তাপসী পান্নু

মহিলা মানেই হালকা জিম, কম ওয়েট লিফটিং কোনটারই পক্ষে নন অনুষ্কা। সম্প্রতি নেট দুনিয়ায় ভিডিও শেয়ার করে তা স্পষ্ট বুঝিয়ে দিলেন তিনি। ৩০ কেজির বারবেল ওয়েট লিফটিং করতে দেখা গেল অনুষ্কাকে। সেই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। ভিডিও শেয়ার করে অনুষ্কা লিখলেন, আমিও পারি ভাই। নিয়ম করেই যে তিনি জিম করে থাকেন তার প্রমাণও মেলে এই ভিডিওতে। 

 

আরও পড়ুনঃ 'অন্তত নিজের সাইজের পোশাক পরুন', খোলামেলা পোশাকে এবার ট্রোল্ড জাহ্নবী

হাতে একের পর এক ছবির প্রস্তাব এখন অনুষ্কার। দেখা যাবে তাঁকে ঝুলন গোষ্বামীর বায়োপিকে। সেই প্রস্তুতেই রয়েছেন এখন অনুষ্কা। চলছে শরীর গঠনের কাজ। ২০১৮ সালে শাহরুখ খানের সঙ্গে জিরো ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপর আর পর্দায় দেখা যায়নি তাঁকে। বিয়ের পর বেশ কিছুদিন সংসার করার পর আবারও পর্দায় ফিরছেন অনুষ্কার। এখন পুরো দমে চলছে তারই প্রস্তুতি।