Asianet News BanglaAsianet News Bangla

Bollywood Controversy: অরিজিৎ-এর মাথা খারাপ হয়ে গিয়েছে, গীতিকার ইসমাইলের মন্তব্যে ঝড় নেট দুনিয়ায়

অরিজিৎ-এর মাথাটাই খারাপ হয়ে গিয়েচে, এভাবে অনেকের পতন দেখেছি, প্রকাশ্যে তোপ গীতিকার ইসমাইলের। 

arijit singh lost his mind attack ismail darbar bjc
Author
Kolkata, First Published Jan 2, 2022, 12:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সাফল্যতে অনেকেই বুদ্ধি লোভ পায়, এবার এমনই তোপ হানলেন গীতিকার ইসমাইল দরবার (Ismail Darbar)। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি অরিজিৎ সিং- (Arijit Singh) কে নিয়ে মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন, যে বর্তমানে অরিজিৎ সিং সাফল্যের নেশায় পাল্টে গিয়েছেন, এভাবে ইন্ডাস্ট্রিতে অনেককেই পড়ে যেতে দেখেছেন তিনি। কিন্তু অরিজিৎ সিং-কে তিনি ভিষণ পছন্দ করেন, তাঁর কথা শুনলে ক্ষতি হবে না, এমনটাও জানান, তবে অরিজিৎ-কে নিয়ে তাঁর সেই আশায় কোথাও গিয়ে যেন জল পড়ে গিয়েছে। তা সহ্য করতে পারলেন না গীতিকার। চেয়েছিলেন বোঝাতেও, সম্প্রতি এই সাক্ষাৎকার ঝড়ের গতীতে হয়ে ওঠে ভাইরাল, নেটদুনিয়ায় তা ছড়িয়ে পড়ে, এমনকি অরিজিৎ সিং ভক্তরাও বেজায় মেজাজ হারায়. বেশ স্ট্রাগেল করেই বিটাউনে জায়গা করে নিয়েছিলেন অরিজিৎ। 

আজ তাঁর গানের জাদুতেই কাবু আট থেকে আশি। কিন্তু এই গায়ককেই একদিন দোরে দোরে ঘুরতে হয়েছিল একটা সুযোগের জন্য। তা এসেও ছিল কিন্তু ভাগ্য দেয়নি সাথ। তবুও কোনও দিন হাল ছাড়েননি অরিজিৎ। বিশ্বাস ছিল, একদিন সবার মনে জায়গা করে নেবেন। তার কঠোর পরিশ্রমে সেই স্বপ্ন সত্যি হতে সময় লাগেনি বেশিদিন। দুই ছবির সিক্যুয়ালই ভাগ্য ফিরিয়ে দিয়েছিল অরিজিৎ-এর। আর বর্তমানে অরিজিৎ গান ছাড়া ছবি যেন বলিউড ভাবতেই পাড়ে না। ছোট থেকেই অরিজিৎ সিং-এর গানের সখ ছিল। গান গাইতে ভিষণ পছন্দ করতেন তিনি। তাই পড়াশুনাতে ছিল না খুব একটা নজর। 

arijit singh lost his mind attack ismail darbar bjc

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

ছোটবেলায় তিনি পেয়েছিলেন গানের জন্য স্কলারসিপ পেয়েছিলেনয তা দিয়েই শুরু হয়েছিল ক্লাসিক্যাল গানের চর্চা। এর আগে থেকেই তিনি গান শিখতেন রাজেন্দ্র প্রসাদ হাজারির কাছে।এরপর তিনি গুরুকূল রিয়ালিটি শো-এর জন্য আবেদন করেন। সেখানে সেরা ছয় গিয়ে তাঁকে বিদায় নিতে হয়েছিল। কিন্তু অনেকেই তখন চিনে ফেলেছিলেন অরিজিৎ-কে। তবে সেভাবে জমছিল না পসার। পূরণ হচ্ছিল না স্বপ্ন। তবুও হাল ছাড়েননি অরিজিৎ। এমনই সময় সঞ্জয়লীলা বনশালি তাঁকে গানের সুযোগ দেন। এরপরই ফেরে ভাগ্য। সুযোগ আসে দক্ষিণী ছবির গানের। কেডি ছবিতে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। ২০১১ সালে মুক্তি পায় মাডার ২ ছবি। এই প্রথম বলিউডে ব্রেক পেয়েছিলেন অরিজিৎ। প্রথম গানেই বাজিমাত করেছিলেন তিনি। যদিও গানটি রেকর্ড করা হয়েছিল ২০০৯ সালে। এরপর আর ফিরে তাকাতে হয়নি। 

Follow Us:
Download App:
  • android
  • ios