সম্প্রতি দেশ জুড়ে উঠে এসেছে এক চরম অসতর্কতার ছবি। সতর্কতা ভুলে সকলেই পথে নেমে স্বাভাবিক জীবনে গা ভাসিয়েছেন। এমনই সময় দেশের পরিস্থিতি ভয়ানক, প্রতিদিন প্রায় ২ লক্ষের কাছাকাছি মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। এমনই পরিস্থিতিতে ভয়ানক ছবি ধরা পড়ছে মহারাষ্ট্রে। একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়ে পড়ছেন। ইতিমধ্যেই একাধিক তারকা নিয়েছেন করোনা ভ্যাকসিন, তাতেও নেই স্বস্তি।

আরও পড়ুন- 'পারব না আমি ছাড়তে তোকে', না কি 'কেলোর কীর্তি', কৌশানি মুখার্জির ভাগ্য স্থির হবে ১৭ এপ্রিল 

বারে বারে বিজ্ঞপ্তি জাড়ি করে জানানো হয়েছে, করোনার টিকা নিয়েও মানতে হবে বিধি নিষেধ। কিন্তু তা ভুলে অনেকেই মনে করছেন যে, এই পরিস্থিতিতে যা হওয়ার হবে। আর এই গা ছেড়ে দেওয়া পরিস্থিতিই হয়ে উঠছে কাল। সদ্য করোনার প্রথম ডোজ নিয়েছিলেন আশুতোষ রানা ও তাঁর স্ত্রী। তবে নিয়েও করোনার হাত থেকে মিলল না রেহাই। 

 

এক সপ্তাহের মাথায় সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করলেন তিনি করোনায় আক্রান্ত। পয়লা বৈশাখ থেকে শুরু হয় বাঙালির নতুন বছরের নতুন পথ চলা। শুরু হয় দূর্গা পুজোর কাউন্ট ডাউন। এমনই পরিস্থিতিতে খারাপ খবর পেয়ে বেজায় মন খারাপ আশুতোষের। যদিও তিনি জানান, মা আছেন, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তাই দ্বিতীয় ঢেউয়ের ভয়াবহতার কথা মাথায় রেখেই সতর্কতাই প্রধান লক্ষ্য হওয়া উচিৎ।