প্রায়সই পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে অমিতাভ-ঐশ্বর্যকে একই সঙ্গে দেখতে পাওয়া যায়। ২০১৬ সালেও তার ব্যতিক্রম ঘটেনি। তবে যা ঘটেছিল তার চিত্রটা খানিক ভিন্ন। পুরষ্কার হাতে নিয়ে মিডিয়ার সামনে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। দুজনের চোখেই সাফল্যের খুশি ও উত্তেজনার ঝলক ছিল বটে, কিন্তু পুত্রবধূর আচরণে খানিক অস্বস্তির মুখে পড়তে দেখা গেল এদিন অমিতাভ বচ্চনকে।

সাক্ষাৎকার চলাকালিনই ঐশ্বর্য রাই বচ্চন একাধিকবার অমিতাভকে জড়িয়ে ধরলেন। মুখের হাসি দুই তারকাই অমলিন হলেও পুত্রবধূর হাসির জোয়ারে একপ্রকার উদ্ধত হয়েই অমিতাভ বলে ফেলেছিলেন- আরাধ্যার মতন আচরণ করা বন্ধ কর। বিপরীতে ঐশ্বর্য অমিতাভ বচ্চনের দিকে আঙুল তুলে জানান- ইউ আর দ্য বেস্ট। যদিও প্রকাশ্যে ঘটনাটি যাতে উঠে না আসে তাই ঐই দিন অমিতাভ বচ্চন নিজেকে যথাসম্ভব শান্ত রেখেই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন।

কিন্তু বাধ সাজে ক্যামেরা। ঐশ্বর্যর অস্বাভাবিক আচরণ এই দিন ক্যামেরায় ধরা পড়ে যাওয়ায় ঘটে বিপত্তি। ২০১৬ সালের ভিডিওটি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। সেদিন ঐশ্বর্য কি অবস্থায় ছিলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। সুস্থ অবস্থায় এর আগে কখনও বেসামাল হননি বচ্চনবধূ। তবে কি সত্যিই তিনি সেদিন ছিলেন না স্বাভাবিক অবস্থায়, তার জন্যই কি চোখ রাখানি বিগ বি-র। সে প্রশ্নের উত্তরের ইঙ্গিত মেলে ভাইরাল ভিডিওটিতে।