সুশান্ত সিং রাজপুতের পরিবারের পাশে এখন গোটা দেশ। সত্যি আসুক সামনে। শেষ ২০ দিনে যেভাবে এগিয়েছে তদন্তের গতি, তাতে একাধিক মানুষের মনে সন্দেহ জেগেছে আদেও কি এটা আত্মহত্যা ছিল, যার কোনও স্পষ্ট উত্তর মেলা এক কথায় অসম্ভব। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ন্য়ায় বিচার চেয়ে ইতিমধ্যেই ভক্তদের সঙ্গে সামিল হয়েছে বলিউডের একাংশ। যেখানে দেখা গিয়েছে স্টারকিড বরুণ ধাওয়ানকেও। 

আরও পড়ুনঃ ডিসলাইকের ঝড়ের কবলে এবার সড়ক-২ এর গান, মুক্তি পেতেই ট্রোল রোম্যান্স

সুশান্তের পরিবারের মানসিক অবস্থা এই মুহূর্তে কতটা বিপর্যস্ত তা আঁচ করেই পরিবারের সঙ্গে কথা বলেছিলেন নির্ভয়ার মা আশা দেবী। এবার সুশান্তের পরিবারের সঙ্গে কথা বলে নিলেন বাবা রামদেব। কেবল কথা বলাই নয়, পাশাপাশি সুশান্ত যাতে তাড়াতাড়ি বিচার পায় তার জন্য আস্ত যজ্ঞের আয়োজনও করলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা রামদেব জানিয়েছে, সুশান্তের পরিবারের সঙ্গে কথা বলে তাঁর বুক কেঁপে ওঠে। 

তাড়াতাড়ি বিচার পাক সুশান্ত, সত্যি সামনে আসুক, এমনটাই দাবি রামদেবেরও। তিনি সুশান্তের আত্মার শান্তিও কামনা করেন। বর্তমানে গোটা দেশ এখন সুশান্তের তদন্তের দিকে তাকিয়ে। ঠিক কীভাবে মৃত্যু তারকার, তার উত্তর খুঁজে ফিরছেন প্রতিটা মানুষ। পরিবারের পাশে সকলেই দাঁড়িয়েছেন এক যোগে। পরিবারের সদস্যরাও লড়াই চালিয়ে যাচ্ছেন প্রতিটা মুহূর্তে। এখন দেখার আগামীতে কোন পথে এগোয় তদন্তের গতি।