Asianet News BanglaAsianet News Bangla

পপ-ক্লাসিকাল মিলে মিশে 'বন্দিশ ব্যান্ডিটস', আসছে রাধে-তামান্নার যুগলবন্দি

  • সুর বেঁধেছে রাধে-তামান্নার জীবনকে
  • পপ তারকার সঙ্গে শাস্ত্রীয় সংগীতশিল্পীর মিলন
  • আসছে 'বন্দিশ ব্যান্ডিটস', ট্রেলারে মুগ্ধ সংগীতপ্রেমীরা
  • ডিজিটাল ডেবিউতে ছক্কা হাঁকালেন শঙ্কর-এহসান-লয় 
Bandish Bandits trailer launch, new age musical-drama has started grabbing eyeballs BAD
Author
Kolkata, First Published Jul 20, 2020, 9:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গানে গানে মিলেছে দুই ভিন্ন মানুষের জীবন। রাধে এবং তামান্না। রাঠোর ঘরানার সংগীতে নিজেকে মত্ত রেখেছে রাধে, অন্যদিকে জনমানবের ভিড়ে পপ তারকা হয়ে উঠেছে তামান্না। শাস্ত্রীয় সংগীত এবং পপ গানের মিলনেই তৈরি হল 'বন্দিশ ব্যান্ডিটস'। মুক্তি পেল অ্যামাজন প্রাইম ভিডিওর অরিজিনাল সিরিজ 'বন্দিশ ব্যান্ডিটস'-এর ট্রেলার। রাধে এবং তামান্নার এই বন্দিশেই মোড় ঘুরবে গল্পের। ট্রেলারে ইতিমধ্যে ছক্কা হাঁকিয়েছেন শঙ্কর-এহসান-লয়। এই মিউজিকাল-ড্রামা সিরিজের সংগীত পরিচালনায় ছিলেন তাঁরা। তাঁদের সুরে নেটিজেনরা চেয়ে বসেছে গানের সাউন্ডট্র্যাক। 

আরও পড়ুনঃলন্ডনে ফিরে ভাঙলেন কোয়ারেন্টাইনের নিয়ম, সোনমকে গ্রেফতার করার দাবি নেটিজেনদের

এমন সিরিজ অবশ্যই আগে হিন্দিতে তৈরি হয়নি। রাধের চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক ভৌমিক এবং তামান্নার ভূমিকায় রয়েছেন শ্রেয়া চৌধুরি। তাঁরা বিনোদন জগতে নতুন মুখ নন তবে তাঁদের ফ্রেশ জুটি মন ছুঁয়েছে দর্শকমহলের। সিরিজটির প্রতি ইতিমধ্যেই আশা ভরপুর হয়ে উঠেছে সকলের। চিত্রনাট্য অনুযায়ী তামান্নার একটি গান ফ্লপ হয়ে যাওয়ায় নতুন আইডিয়ার সন্ধান করতে করতে সে পৌঁছে যায় রাধের কাছে। রাধের শাস্ত্রীয় সংগীতকে হাতিয়ার করেই মিশিয়ে ফেলেন পপ জনরাহর সঙ্গে। তাতেই শুরু হয় বন্দিশ ব্যান্ডিটস। 

আরও পড়ুনঃ'এটা লকডাউন না ছেলেখেলা, মিউজিকল চেয়ারে স্বাগত সবাইকে', নয়া নিয়মাবলীতে ক্ষুব্ধ স্বস্তিকা

যার জেরে ক্ষুব্ধ হন রাধের গুরুজী। গুরুজীর চরিত্রে রয়েছেন নাসিরুদ্দীন শাহ। পপ গানের সঙ্গে শাস্ত্রীয় সংগীত মিশতেই নিজের শিষ্যের থেকে মুখ ফিরিয়ে নেন তিনি। নাসিরুদ্দিন শাহয়ের সঙ্গে অভিনয় করতে গিয়ে বেশ ভয় ভয় ছিলেন হৃত্বিক। অন্যদিকে শ্রেয়া মন দিয়ে অনুসরণ করে গিয়েছেন তাঁদের অভিনয়ের দক্ষতা। যা সাহায্য করেছে তাঁদের নিজেদের অভিনয়ের প্রতিভা বাড়াতে। আলাদা হয়ে যায় বন্দিশ ব্যান্ডিটস। তামান্না-রাধের গল্প এখানেই কি শেষ, মঞ্চে কি আর মিশবে না পপ-ক্লাসিকাল, সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আগামী মাসের ৪ তারিখ। এই দিন থেকে স্ট্রিম করা হবে সিরিজটি। সিরিজের পরিচালনায় রয়েছেন আনন্দ তিয়ারি। অভিনয় দেখা যাবে, অতুন কুলকার্নি, কুণাল রায় কাপুর, ত্রিধা চৌধুরি, শিবা চাড্ডা, রাজেশ তৈলাং সহ অনেককে।   

Follow Us:
Download App:
  • android
  • ios