বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালকা বাপ্পি লাহিড়ী সকলের কাছেই পরিচিত একটি নাম। গানের জগতের বাইরেও তার অন্য একটি পরিচিতি হয়েছে। আর সেই কারণটা সকলেই জানেন। তার প্রচুর সোনার গয়না পরার জন্যই তিনি সকলের কাছে পরিচিত।  এই কারণেই তাকে বলিউডের 'গোল্ডেন ম্যান' বলা হয়। সোনা ছাড়া বাপ্পি দা-কে যেন কোনওভাবেই  মেনে নেওয়া যায় না। সবসময়েই সোনার হার, ব্রেসলেট, আংটি ছাড়া দেখা যায় না। কিন্তু তার এই সোনা পরার রহস্য জানতে অনেকেই আগ্রহী হয়ে রয়েছেন। সম্প্রতি ফাঁস হল লিউডের 'গোল্ডেন ম্যান' -এর রহস্য। তিনি নিজেই এই রহস্য ফাঁস করলেন।

আরও পড়ুন-বসন্ত এসেছে টলিপাড়ায়, রঙিন উৎসবে সামিল একঝাক তারকা...

এক সাক্ষাৎকারে বাপ্পি লাহিড়ী  জানিয়েছেন,  'হলিউডের গায়ক এলভিস প্রেসলির বড় ভক্ত আমি। আমি সবসময়েই তাকে অনুসরণ করতাম। আর মনে মনে ভাবতাম জীবনে যদি কোনওদিন সফল হই তাহলে নিজের অন্যরকম ভাবমূর্তি গড়ে তুলব। আর ঈশ্বরের  জন্য সোনা দিয়ে আমি নিজেকে অন্যভাবে গড়ে তুলেছি। হলিউডের গায়ক এলভিস প্রেসলিও সোনার হার পড়তেন, আমিও সেই সোনা দিয়েই নিজেকে আলাদা করে তৈরি করেছি। আগে লোকে ভাবত, আমি সবাইকে দেখানোর জন্য গয়না পরি। কিন্তু  সেটা ঠিক না, সোনা আমার কাছে শুভ। তাই আমি সোনা পরি। বর্তমানে আমার কাছে ২০ লক্ষ টাকার গয়না রয়েছে।'

আরও পড়ুন-বসন্ত এসেছে টলিপাড়ায়, রঙিন উৎসবে সামিল একঝাক তারকা...

বলিউডের অন্যতম সফল সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী।  একের পর এক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। সেই গানগুলি এখনও মানুষের মুখে মুখে ঘুরে বেড়ায়। ইতিমধ্যেউ বলিউডে ৫০ বছর কাটিয়ে ফেলেছেন তিনি। গান নিয়ে যেমন তিনি পরীক্ষা-নিরীক্ষা করেছেন, তেমনই তাঁর পোশাকের জন্যও বরাবরই আকর্ষণের কেন্দ্রে থেকেছেন তিনি। শুধু ভারতেই না, অন্য দেশেও তিনি সমান ভাবে জনপ্রিয়। তাঁর গয়না পরা নিয়ে নানা রসিকতাও শোনা গেলে তা জানার আগ্রহ সকলেরই ছিল। আর সেই সত্য সকলের সামনে খোলসা করে বললেন বলিউডের গায়ক বাপ্পি লাহিড়ী।