ভারতে ধীরে ধীরে বাড়ছে করোনার প্রকোপ। হলিউডের পর এবার প্রত্যক্ষভাবে বলিউডে পড়ল করোনার থাবা। এই প্রথম আক্রান্ত হলেন বলিউড তারকা। সঙ্গীতশিল্পী কণিকা কাপুরের নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করার জায়গায় এখন তাঁর বিরুদ্ধে সরব হয়েছে সোশ্যাল মিডিয়া। 

আরও পড়ুনঃবলিউডে প্রথম করোনা, আক্রান্ত 'বেবি ডল' গায়িকা, বিদেশ সফর গোপন করায় বিপত্তি

আরও পড়ুনঃকরোনায় গৃহবন্দি সলমন খান, সময় কাটাচ্ছেন প্রথম প্রেমের সঙ্গেই

 

 

সাংবাদিক বরখা দত্ত সম্প্রতি ট্যুইট করে কণিকা কাপুর বিরুদ্ধে তিনি লেখেন, "এই ধরণের ক্রিমিনাল নেগ্লিজেন্স সম্পূর্ণ দায়িত্বজ্ঞানহীন মানসিকতার পরিচয় দেয়। লন্ডন থেকে ফেরার পর নিজেকে সম্পূর্ণ আলাদা রাখার কথা ছিল নিজেকে। তা না করে আপনি পার্টি করে এলেন এবং এক অনুষ্ঠানেও উপস্থাপনা করলেন। এর কারণে হাজারও মানুষের প্রাণ বিপদে ফেললেন আপনি। এর থেকে এটাই পরিষ্কার বোঝা যায় যে শিক্ষাও মানুষকে এই ধরণের পরিস্থিতিতে সাহায্য করতে পারে না।"

 

 

 

 

বরখার পাশাপাশি বহু নেটিজেনরাই কণিকার বিরুদ্ধে সরব হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কণিকা সুস্থ হলেই তাঁকে হেফাজতে নেওয়ার কথাও দাবি করেছেন অসংখ্য মানুষ। তারকা হয়ে নিজের ক্ষমতার অপব্যবহার করেছেন তিনি। বলিউডের পাশাপাশি এখনও পর্যন্ত হলিউডের বেশ কয়েকজন নাম লিখিয়েছেন আক্রান্তেরক তালিকায়। যেখানে ইন্দিরা ভার্মা সহ টম হ্যাঙ্কস, রিটা উইলসন, ইদ্রিস এলবা, ওলগা ক্যুরিলেঙ্কো, রেচেল ম্যাথিউস, ক্রিস্টোফার হিফজুর নাম রয়েছে।