২০২০ সালেই প্রকাশ্যে এসেছিল খবর. অক্ষয় কুমার, বিদ্যা বালান অভিনীত ছবি ভুল ভুলাইয়ার সিক্যুয়েল আসতে চলেছে বলিউডে। তবে এবার থাকছেন দুই নয়া তারকা। কার্তিক আরিয়ন ও কিয়ারা আডবানী। দুই তারকাই এখন বলিউডে রাজ করছেন নিজেদের অভিনয় দাপটে। ফলে এই দুই মুখকেই বেছে নেওয়া হয়েছে ছবির জন্য। তবে প্রাথমিকভাবে শোনা গিয়েছিল যে ছবিতে অতিথি চরিত্রে থাকবেন অক্ষয় কুমার। 

আরও পড়ুন- বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে বাবা হওয়া, ৪৫ বছরের কোটা পেরিয়েও সন্তান নিয়েছেন বলিউডে যে সেলেবরা

কয়েকদিন যেতে না যেতেই জানিয়ে দেওয়া হয় ছবিতে থাকছেন না তিনি। এই সুপারহিট ছবির সিক্যুয়েল বর্তমানে কিয়ারা ও কার্তিকের কাছে একটা চ্যালেঞ্জ। সেই প্রস্তুতিতেই এখন ব্যস্ত রয়েছেন দুই তারকা। এরই মাঝে একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই ছবির খবর। কখনও সামনে এসেছে ছবির পোস্টার, কখনও আবার সামনে এসেছে ছবির স্টোরি লাইল। মুহূর্তে ভাইরাল হয়ে উঠেছে এই দুই নয়া জুটি। 

 

 

তবে এবার অপেক্ষার পালা শেষ, আর কোনও জল্পনা নয়, প্রকাশ্যে এলো ভুল ভুলাইয়া ২ ছবির মুক্তির দিন। চলতী বছরে ১৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি বড় পর্দায়। এখন চলছে এই ছবির কাজ। যার ফলেল সোমবার সকাল থেকেই এই দুই তারকা ট্রেন্ড করতে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। রবিবারই কিয়ারা পেয়েছেন দাদাসাহেব ফালকে পুরষ্কার। যার যফলে রবিবার থেকেই তিনি ছিলেন খবরের শিরোনামে, এবার সামনে এলো তাঁর পরবর্তী ছবি মুক্তির দিন, যার ফলে দিনভর বেজায় খুশ কিয়ারার ভক্তমহল।