বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী মন্দিরা বেদী বরাবরই সেক্সি ফিগার এবং ফিটনেস নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন। ফিটনেসের সচেতনতা নিয়েও মাঝেমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন এই মডেল অভিনেত্রী। এই বয়সে এসেও এত সুন্দর ফিট চেহারা যা হার মানাবে বি-টাউনের তাবড় তাবড় অভিনেত্রীদেরও।  অভিনয় দক্ষতা যেন ফিটনেসে তিনি সর্বদাই শিরোনামে।

আরও পড়ুন-'সন্তান নিয়ে কী প্ল্যানিং, কবে মা হচ্ছেন প্রিয়ঙ্কা', ওপেরা'র প্রশ্নের জবাবে বিস্ফোরক দেশি গার্ল...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার শরীরচর্চার ভিডিও পোস্ট করে রাতারাতি ঝড় তুলেছেন মন্দিরা। নিজের টয়লেটের বাথটবের সামনেই বিকিনি পরে চাবুক ফিগারে ওয়ার্কআউট করছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন বাথটব, বিকিনি, দারুণ ওয়ার্কআউট। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

 

মিউজিকের তালে তালে দুলছে তার গোটা শরীর।  নিতম্বের শরীরী খেলায় রীতিমতো যেন আগুন বেরিয়ে আসছে। শরীরকে ওলটপালট করেই কসরতে মজেছেন মন্দিরা। ফ্ল্যাট অ্যাবস, টোনড বডি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের চোখ আটকে রয়েছে ভিডিও। এই বয়সেও যৌবন ধরে রাখতে কঠিন ডায়েট এবং কড়া খাদ্যাভ্যাস মেনে চলেন মন্দিরা। অভিনেত্রীর এই স্লিম চেহারা দেখে অনেকে যেমন ভিড়মি খেয়েছেন তেমনই , পারফেক্ট বক্ষদেশ, শেপড নিতম্বে রাতের ঘুম উড়েছে  ভক্তদের।