নতুন প্রজন্মকে ক্যামেরার সামনে তুলেধরতে তার জুড়ি মেলা ভার। মহেশকন্যা আলিয়া ভাট, শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের পর এবার পালা শাহরুখ পুত্রের। বহুদিন ধরেই শাহরুখ ভক্তরা অপেক্ষায় ছিলেন এই সংবাদের। তবে সেই অপেক্ষার অবসান ঘটিয়ে সুখবর দিলেন পরিচালক কারণ জহর। বলিউডে আসতে চলেছেন আরিয়ান।

অভিনয় জগতে পা রাখা নয়, ক্যামেরার পেছনেই থাকতে বেশি পছন্দ আরিয়ান-এর। আর তার জেরেই পরিচালক হওয়ার স্বপ্ন দেখা। উপযুক্ত সময় মত বলিউডে পাকাপাকিভাবে জায়গা করার ভাবনাই ছিল তাঁর।

সেই স্বপ্নই আজ বাস্তবে রূপ দিতে আরিয়ান হাজির করণ জহর-এর সিনেমায়। ২০২০ সালে মুক্তি পেতে চলেছে করণ জহর পরিচালিত ছবি 'তখত', যেখানে আরিয়ানকে পাওয়া যাবে সহ-পরিচালকের ভূমিকায়।

করণ জহর টুইট করে 'তখত'-এর পোস্টার প্রকাশ্যে আনেন। তিনি জানান, 'তখত' হল ইতিহাসের পাতা থেকে তুলে আনা মুঘল সাম্রাজ্যের এক অলিখিত প্রেমকথা।  সিনেমার পোস্টার মুক্তি পাওয়া মাত্রই নানান জল্পনা উঠে আসে সিনেমার স্টার-কাস্ট নিয়ে। কৌতুহলের অবসান ঘটিয়ে প্রকাশ পায় অভিনেতা-অভিনেত্রীদের নামও। সিনেমায় অভিনয় করতে দেখা যাবে রনবীর সিং, করিনা কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, জাহ্নবী কাপুর ও অনিল কাপুরকে।

সে সকল বিষয়কে উপেক্ষা করে শিরোনাম-এ এখন শুধুই আরিয়ান খান। পরিচালক হয়ে ওঠার পথে এটাই তার অভিষেক। ২০২০ সালের মে মাসে মুক্তি পাবে 'তখত'।