মুম্বই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ-এর অধ্যক্ষ পদ থেকে ইস্তফা দিলেন দীপিকা পাড়ুকোন।  সোমবারই নিজের সোশ্যাল মিডিয়ায় এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলিউডের ড্রিম গার্ল। তবে হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন মস্তানি, তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন দর্শকরা। তবে কারণ হিসেবে নিজের পেশাগত ব্যস্ততাকেই উল্লেখ করেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের পদত্যাগের কথা ঘোষণা করেছেন দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন-'অন্তর্বাস' ছাড়াই রেড কার্পেটে প্রিয়ঙ্কা, বুকচেরা 'Red Hot' লুকে আগুন জ্বালালেন'দেশি গার্ল'...

সালটা ২০১৯। আমির পত্নী ও পরিচালক কিরণ রাওকে সরিয়ে মামি-র অধ্যক্ষের  পদ দখল করেছিলেন দীপিকা। বছর তিনকের যাত্রায় শেষমেষ ইতি টানলেন অভিনেত্রী। একনিষ্ঠ ভাবে দায়িত্ব পালনই সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে দীপিকার।ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছেন, 'মামির দায়িত্ব পালন করতে পেরে আমি গভীর ভাবে সমৃদ্ধ। একজন শিল্পী হিসেব গোটা বিশ্বের চলচ্চিত্র মুম্বই শহরে একত্র করার অভিজ্ঞতা হয়েছে আমার।  কিন্তু  মামির জন্য যে মনযোগের প্রয়োজন তা হয়তো কাজের চাপে আমি দিতে পারছি না। তাই এই পদ থেকে সরে দাঁড়াচ্ছি'।

 

 

মামির চেয়ারপার্সনের পদ থেকে সরে গেলেও মামি-র সঙ্গে তার সম্পর্ক সারাজীবন থাকবে বলে জানিয়েছেন দীপিকা। তবে নতুন চেয়ারপার্সন কে হবে মামির, তা জানা যায়নি এখনও। বর্তমানে এই মুহূর্তে বেশ কিছু ছবি রয়েছে দীপিকার ঝুলিতে । তবে করোনা পরিস্থিতিতে অনেক কাজই পিছিয় গেছে।  শাহরুখ খানের বিপরীতে 'পাঠান' ছবিতে দেখা যাবে দীপিকাকে। কয়েকদিন আগেই অমিতাভ বচ্চনের সঙ্গে 'দ্য ইন্টার্ন'-এর হিন্দি ছবিতে কাজ করার কথা ঘোষণা করেছেন দীপিকা। এছাড়াও পাইপলাইনে রয়েছে হৃত্বিক রোশনের সঙ্গে 'ফাইটার' ছবির কাজও। এবং কপিল দেবের বায়োপিক '৮৩'-এর কাজ শেষ হয়ে গেছে , যেখানে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে দীপিকাকে।। তবে  করোনার কারণে এখনও মুক্তি পায়নি ছবি।