একেই বলে ঘুরে দাঁড়ানো। এক সময় এক সংবাদপত্রে সাক্ষাৎকার নিয়েছিলেন টোটা তিনি অভিনয় বডি লুক সব কিছুরই প্যাকেজ নিয়ে বসে আছে নেই শুধু তার কদর। একসময় টলিপাড়ায় দাপিয়ে বেড়িয়েছেন টোটা। তবে মধ্যে বেশ খানিকটা গ্যাপ। নেই ছবির কোন ডাক। অপেক্ষায় দিন গুনছিলেন টোটা। খানিক বিরতির পরে ব্লকবাস্টার লুক নিয়ে কামবাক করে তাক লাগাচ্ছেন এখন অভিনেতা।

টেলি টলি বলি মাথ করে রেখেছেন ভক্ত মহলকে। ফেলুদা থেকে শুরু করে শ্রীময়ীর রোহিত আঙ্কেল, বাঙালির মনের মণিকোঠায় এখন একটাই নাম তিনি হলেন টোটা রায়চৌধুরী। তবে এখানেই সীমাবদ্ধ নয়। এবার সোজা পাড়ি দিলেন তিনি বলিউডে। দ্য গার্ল অন দ্য ট্রেন ছবির ট্রেলার মুক্তি পাওয়া মাত্রই চমকে উঠল দর্শকমহলে। পরিনীতির সঙ্গে একই ফ্রেমে টোটা রায়চৌধুরী।

পলা হকিংসের গল্প অনুযায়ী এই ছবি প্রথম তৈরি করে হলিউড। থ্রিলার ড্রামা ভীষণ রকম ভাবে প্রশংসিত হয় বিভিন্ন মহলে। সেই ছবিতে এবার হিন্দি রিমেক আনছেন পরিচালক রিভু দাশগুপ্ত। ছবির কাজ প্রায় শেষ। 26 ফেব্রুয়ারি মুক্তি পাবে অনলাইন প্লাটফর্ম নেটফ্লিক্সে। তাই কয়েকদিন আগে প্রকাশ্যে এলো ট্রেলার। ছবিতে অনবদ্য অভিনয় নজর কাড়তে চলেছে পরিণীতির তা আর বলার অপেক্ষা রাখে না। পরিনীতি প্রথম প্রকাশিত হয়েছিল ভাইরাল। এবার ট্রেলারে মিলল টাইমলাইনের বেশ কিছুটা ঝলক। যা দেখা মাত্রই দর্শক মহলে উত্তেজনার পারদ এখন তুঙ্গে।