রবীন্দ্রনাথ ঠাকুর। বাঙালির মননে চির উজ্জ্বলতম এক ব্যক্তিত্ব। কয়েকদিন আগেই ছিল কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯ তম জন্মবার্ষিকী । রবীন্দ্রনাথ মানেই বাঙালির এক অন্য আবেগ, অনুভূতি কাজ করে। বাঙালির জীবনে, বাঙালির মননে, বাঙালির হৃদয়ে চিরকালই উজ্জ্বল উপস্থিতি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের। প্রত্যেক ভারতীয়র মনেই রয়েছে কবিগুরু। কবিগুরুর গান থেকে কবিতা শুধু বাঙালি নয়, প্রবাসীদের মুখে মুখেও শোনা যায়।

আরও পড়ুন-শরীরী উষ্ণতায় বেমানান এই ঠোঁট,ট্রোলের মুখে অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা...

সম্প্রতি বলি গায়িকা অনুষ্কা মানচন্দার রবি ঠাকুরের 'একলা চলো রে' গান গেয়ে সকলকে চমকে দিয়েছেন।  জনপ্রিয় অ্যাপ হ্যালো-র লাইভ অনুষ্ঠানে এসে সকলের অনুরোধে বাংলা গান গাইলেন অনুষ্কা। বাংলা গান মানে যে সে গান নয়, রবি ঠাকুরের গানেই সকলের মন জয় করেছেন বলি গায়িকা। সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে অনুষ্কার এই গান। শুনে নিন গানটি।

 

 

আরও পড়ুন-ত্রাণ তহবিলে দান করলেই হতে পারে সাক্ষাৎ, অর্জুনের পর এবার ভিকির নয়া কৌশল...

বাংলা ভাষার সঙ্গে বিশেষ যোগ না থাকলেও রবি ঠাকুরের সঙ্গে তার ভালই পরিচিতি রয়েছে। তা তার গান থেকেই স্পষ্ট। এই প্রথমবার অনুষ্কার গলায় শোনা গেল বাংলা গান। উচ্চারণও বেশ স্পষ্টই ছিল গায়িকার। বরং তার বাংলা গানের সঙ্গে নতুন তালও খুঁজে পাওয়া গেল। বলিউডের বেশ কিছু ছবিতেই গান গেয়েছেন অনুষ্কা। মূলত পপ গায়িকা হিসেবেই বি-টাউনে তিনি পরিচিত। আর এই পপ গায়িকার গলায় এই গান শুনে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী।