Asianet News BanglaAsianet News Bangla

Covid 19 Positive Sonu Nigam : করোনায় আক্রান্ত সোনু নিগম, 'Covid' রিপোর্ট পজিটিভ স্ত্রী ও ছেলের

মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের স্বনামধন্য গায়ক সোনু নিগম।  নিজের সোশ্যাল মিডিয়াতেই কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন সোনু নিগম। তিনি একা নন, সপরিবারে করোনায় আক্রান্ত সোনু নিগমের স্ত্রী মধুরিমা ও ছেলে  নিভানও। 

bollywood Singer Sonu nigam wife and son tested  positive for Covid 19 in dubai BRD
Author
Kolkata, First Published Jan 5, 2022, 9:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব মুম্বইতে। তৃতীয় ঢেউ প্রায় এসেই গিয়েছে। প্রতিদিনলাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেক  বি-টাউনে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের স্বনামধন্য গায়ক সোনু নিগম।  নিজের সোশ্যাল মিডিয়াতেই কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন সোনু নিগম। 

সম্প্রতি নিজের সোশ্যাল  মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সোনু নিগম। ভিডিওতে সোনু বলছেন, আমি এখন দুবাইতে রয়েছি। শীঘ্রই ভারতে ফেরার কথা ছিল। বিভিন্ন শো-এ পারফর্ম করার জন্য এবং বেশ কিছু রিয়্যালিটি শো-এর শুটিংয়ের জন্য। কিন্তু দুর্ভাগ্যবশত আমি করোনায় আক্রান্ত। কোভিড টেস্ট করানোর পরই আমার রিপোর্ট পজিটিভ আসে। ফের পরীক্ষা করানোর পরও রিপোর্ট পজিটিভ আসে। আমার মনে হয়, প্রত্যেকটা মানুষকে এটা সঙ্গে নিয়েই বাঁচতে হবে। তবে আমি কোভিড পজিটিভ হলেও মারা যাইনি। আমার গলা আগের থেকে ভাল আছে। মাঝে বেশ খানিকটা খারাপ হয়ে গিয়েছিল। তবে আমার তাদের কথা ভেবে ভীষণ খারাপ লাগছে যাদের আমার জন্য অনেকটা ক্ষতি হয়ে  গেল। শুটিংয়ের জন্যও কিছু জায়গার যাওয়ার কথা ছিল। অনেক কিছু নষ্ট হয়ে গেল।

 

 

ভিডিও বার্তাই সোনু আরও বলেন,এটা খুবই দ্রুত হারে ছড়াচ্ছে। আমার খুবই খারাপ লাগছে সদ্যই কিছু কাজ করা আমরা শুরু করেছিলাম তার মধ্যেই এই অবস্থা। যারা সিনেমার জগতের সঙ্গে যুক্ত তাদের কথা ভেবেও খুবই খারাপ লাগছে। কারণ গত ২ বছর ধরে করোনা পরিস্থিতি সকলকে একঘরে করে দিয়েছে। সিনেমাহল থেকে ছবি মুক্তি সবই প্রায় বন্ধ ছিল। নিউ নর্মাল হতে একটু মাথাচাড়া দিতেই ফের সব বন্ধ হতে চলেছে। তবে আশা করছি ফের সবকিছু ঠিক হয়ে যাবে একদিন। পুরো ভিডিও শেষে সোনু জানান, তিনি একা নন, সপরিবারে করোনায় আক্রান্ত সোনু নিগমের স্ত্রী মধুরিমা ও ছেলে  নিভানও। 

 

bollywood Singer Sonu nigam wife and son tested  positive for Covid 19 in dubai BRD

 

আরও পড়ুন-Aishwarya Rai: শরীরী নেশায় নয়, খিলখিল হাসিতে ধুকপুকানি বাড়িয়ে দিলেন ২৫ বছর আগের ঐশ্বর্য

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

আরও পড়ুন-Happy Birthday Deepika Padukone : গোপন সঙ্গমের পর প্রতরণা সহ্য করতে পারেননি দীপিকা, কী পরিণতি হয়েছিল মস্তানির

 

করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। সূত্রের খবর, করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রেম চোপড়া ও তার স্ত্রীকে মনোক্লোনাল অ্যান্টিবডি দেওয়া হয়েছে। এবং তারা অনেকটাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন। মনে করা হচ্ছে,খুব বেশিদিন নয়, বরং এর মধ্যেই ছেড়ে দেওয়া হবে বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রীকে। ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে চলছে অভিনেতার চিকিৎসা। গত বছর শেষের থেকেই বি-টাউনে করোনা আক্রান্ত খবর বেড়েই চলেছে।  করোনায় আক্রান্ত হয়েছেন  বলিউডের প্রযোজক পরিচালক একতা কাপুর। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বিবৃতিতে করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর। কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন জন আব্রাহাম । তবে তিনি একা নন, করোনায় আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জন জানান,   'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এখানেই শেষ নয়, বলিউডে করোনা আক্রান্তের লিস্টটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। যদিও এখন দুজনেই নেগেটিভ। এছাড়াও মাহিপ কাপুর, শানায়া কাপুর ,সীমা খানও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তারপরই কাপুর পরিবারে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। কোভিড পজিটিভ হয়েছেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও কোভিড পজিটিভ বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios