Asianet News BanglaAsianet News Bangla

১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল রণবীর-আলিয়ার'ব্রহ্মাস্ত্র'- তৃতীয় দিনের বক্স অফিস কালেকশন কত ?

 গত ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি। এই ছবিকে কেন্দ্র করে হাজারো বিতর্কও শুরু হয়েছিল। তবে বক্স অফিস কালেকশন সব বিতর্ককে ছাপিয়ে গেছে। ইতিমধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে রণবীর আলিয়ার  'ব্রহ্মাস্ত্র' । বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী গত রবিবার তৃতীয় দিনে 'ব্রহ্মাস্ত্র' র বক্স অফিস কালেকশন ৪২ কোটি টাকা।

box office collection day 3 Ranbir kapoor and alia bhatt s Brahmastra  crosses 100 crore in india BRD
Author
First Published Sep 12, 2022, 10:42 AM IST

অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'  ছবি নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে।  প্রেগন্যান্সির মধ্যেও ইতিমধ্যেই নানা প্রান্তে গিয়ে ধামাকাদার প্রচারও সেরে ফেলেছিলেন রণবীর ও আলিয়া। শিবা ও ইশার ছবি বারবার নজর কেড়েছে ভক্তদের। রিয়েল লাইফের জুটির রোম্যান্স দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। এবার সেই আশাও পূরণ হয়েছে দর্শকদের। গত ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি। এই ছবিকে কেন্দ্র করে হাজারো বিতর্কও শুরু হয়েছিল। তবে বক্স অফিস কালেকশন সব বিতর্ককে ছাপিয়ে গেছে। ইতিমধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে রণবীর আলিয়ার  'ব্রহ্মাস্ত্র' ।

বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী গত রবিবার তৃতীয় দিনে 'ব্রহ্মাস্ত্র' র বক্স অফিস কালেকশন ৪২ কোটি টাকা। বাণিজ্য বিশ্লেষকরা বলছেন সপ্তাহান্তে ছবির কালেকশন ২৫০ কোটি টাকায় গিয়ে দাঁড়াতে পারে। সারা দেশে ইতিমধ্যেই ১০০ কোটিরও বেশি ব্যবসা করে ফেলেছে অয়নের এই  ছবি। মুক্তির পর প্রথম উইকেন্ডেই প্রায় ১১০ কোটি টাকা আয় করেছে 'ব্রহ্মাস্ত্র'। ছবি নিয়ে শুরু থেকেই উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' নাকি হাল ফেরাবে বলিউডের, এমনটাই মনে করেছিলেন বিশেষজ্ঞরা। ছবির টিজার থেকে ট্রেলারেও চমক রেখেছিলেন পরিচালক অয়ন। সূত্রের খবর অগ্রিম টিকিট বুকিংয়ের জন্য ইতিমধ্যেই নজির গড়েছে রণবীর ও আলিয়া অভিনীত এই ছবি। বুকিংয়ের ক্ষেত্রেও প্রায় ২০০ কোটি টাকার ব্যবসা করা  'ভুল ভুলাইয়া ২'-এর রেকর্ড ভেঙে দিয়েছে অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' । এমনকী বিশেষজ্ঞরা মনে করেছিলেন  প্রথম দিনে ২৫ কোটি টাকা বক্স অফিস কালেকশন হতে পারে এই ছবির। তবে সেই  রেকর্ডকেও ছাপিয়ে গেছে রণবীর ও আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' র প্রথম দিন বক্স অফিস কালেকশন হয়েছে প্রায় ৩৫-৩৬ কোটি টাকা। ইতিমধ্যেই যা রণবীরের ব্লকব্লাস্টার সঞ্জু -র রেকর্ডও ভেঙে দিয়েছে। সঞ্জু ছবির  প্রথম দিন বক্স অফিস কালেকশন হয়েছিল ৩৪.৭৫ টাকা।

 এই ছবিতেই রিয়েল লাইফ জুটি রিল লাইফে ঝড় তুলতে আসছেন প্রথমবার। ইতিমধ্যেই এই ছবি অনুরাগীদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। আলিয়া ও রণবীরকে বড়পর্দায় দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। গতকাল বলিউডের বহু তারকারাই 'ব্রহ্মাস্ত্র' দেখতে হাজির হয়েছিলেন। আলিয়ার বাবা মহেশ ভাটও মেয়ের ছবির দেখতে গিয়েছিলেন। এছাড়ও শাহিন, সানায়া সহ অনেকেই 'ব্রহ্মাস্ত্র' দেখতে গেছিলেন। তবে প্রথম দিনের বক্স অফিস আয়  সকলকেই হতবাক করে দিয়েছে। মোট পাঁচটি ভাষায় ছবিটি মুক্তি পেয়েছে। হিন্দি, তামিল, কানাড়া, তেলেগু, মালায়ালম।  বক্স অফিসের রিপোর্ট থেকেই জানা গেছে সব ভাষা মিলিয়ে প্রায় ৩৫-৩৬ কোটির ব্যবসা করেছে এই ছবি।  আরও মনে করা হচ্ছে শনি আর রবিবারে সিনেমার বিশ্বব্যাপী আয় ৮-১০ মিলিয়নও হতে পারে। পুরাণ ও ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'র গল্প বুনেছেন পরিচালক।  ব্রহ্মাস্ত্রের মূলমন্ত্রই হল ভালবাসার শক্তি। ভালবাসা যা কিনা আগুনের মতো ছড়িয়ে পড়ে, সেটা সিনেমার বাইরে, জীবনের ভিতরে। এছাড়াও আলিয়া ও রণবীরের রোম্যান্স ছবির মূল ইউএসপি। ছবির ভিএফএক্স ও দুর্দান্ত। অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে শিবের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। শিবের বান্ধবী ইশার চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' -তে একসঙ্গে দেখা যাবে  বলিউডের লাভবার্ডসকে। ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে গেছে । ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনি, মৌনি রায় সহ একাধিক বলি তারকাকে দেখা যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios