মুক্তির এখনও অনেক দেরি। ছবি মুক্তির আগেই ফের বির্তকের শিরোনামে নাম উঠল করণ জোহরের ছবি 'তখত'। কিন্তু মুক্তির এত আগেই কী কারণে সমালোচনার কেন্দ্রে উঠে এসেছে এই ছবির নাম তা জানতেই সকলে উৎসুক। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, ছবির স্ক্রিপ রাইটার হুসেন হাড্রির একটি টুইটকে কেন্দ্র করেই বির্তকের সূত্রপাত। একটি টুইটে তিনি 'হিন্দু সন্ত্রাসবাদী' শব্দটি ব্যবহার করেছেন। ব্যস সেটি প্রকাশ্যে আসতেই টুইটারে হ্যাশট্যাগ বয়কট তখত ট্রেন্ড তৈরি হয়ে গিয়েছে। নেটিজেনদের রীতিমতো নজর কেড়েছে এই পোস্ট। যা নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন-দক্ষিণের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক বি-টাউনের অভিনেত্রীদের, রইল তালিকা...

ইতিমধ্যেই হুসেনের টুইটার অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে। কিন্তু তার করা পোস্টটির স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশদের দাবি করেছেন তিনি ওই পোস্ট করে হিন্দুদের অপমান করেছেন। তারপর করণ জোহরকে উদ্দেশ্য করে একাধিক টুইট করা হয়েছে, যেখানে হুসেনকে ছবির টিম থেকে বাদ দেওয়া হোক নয়তো তারা এই ছবি বয়কট করবে।

 

আর পড়ুন-গসিপ কুইন কঙ্গনার সঙ্গে পরকীয়ায় মত্ত অজয়, জানতে পেরে যা করলেন কাজল...

 

 

আরও পড়ুন-তার জন্মদিনটা 'হলিডে' হওয়া উচিত, দাবি তুলে হট পোস্ট উর্বশীর...

যদিও করণের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই ঘটনার পর করণেও অনেক ভাবে কটাক্ষের শিকার করা হচ্ছে। তবে এই প্রথমবারই নয়, এর আগেই হুসেনের টুইট ঘিরে নানা জল্পনা হয়েছিল। বিভিন্ন উস্কানি, প্ররোচনামূলক কাজেও নাম জড়িয়েছে তার।ছবির মূল গল্প মুঘল জমানাকে কেন্দ্র করে।  কীভাবে ভাই দারার সঙ্গে সিংহাসন দখলের সংগ্রাম করেছিলেন ঔরঙ্গজেব তা-ই ফুটে উঠবে ছবিতে। ছবিতে ঔরঙ্গজেবের চরিত্রে ভিকি কৌশল, দারার চরিত্রে রণবীর সিংহ অভিনয় করতে চলেছেন। এছাড়া আলিয়া ভাট, করিনা কাপুর, ভূমি পেড়নেকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকেও দেখা যাবে। চলতি বছরের বড়দিনেই প্রেক্ষাগৃহে আসার কথা ছবির।