বলিউডি নায়িকা আমিশা প্যাটেলের বিরুদ্ধে জারি করা হল সমন। তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করলেন প্রযোজক অজয় সিং। তাঁর দাবি বড় অঙঅকের টাকা ধার নিয়ে তা আর মেটাননি বলিউডি নায়িকা। কোনভাবেই টাকা উদ্ধার না করতে পেরে অবশেষে তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন।

জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত ২০১৬ সালে। এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে আলাপ হয়েছিল অজয় সিং-এর। ক্রমে দুজনের মধ্যে বন্ধুত্ব বাড়ে। এরপরই আমিশা প্যাটেল ও তাঁর ব্যবসায়িক অংশিদার কুনাল গ্রুমার অজয়কে তাঁদের প্রোডাকশন হাউসের প্রথম ছবি 'দেশি ম্যাজিক'-এ লগ্নি করার প্রস্তাব দেন। সেই প্রস্তাব মেনে অজয় প্রায় আড়াি কোটি টাকা বিনিয়োগ লগ্নি করেছিলেন সেই ছবিতে।

প্রযোজের দাবি, আমিশা ও কুনাল কয়েক মাসের মধ্যেই সুদ সমেত টাকা ফেরত দিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সময় মতো তাঁরা একটি তিন কোটি টাকার চেকও পাঠান। কিন্তু বিপত্তি ঘটে সেই চেক ভাঙাতে গিয়ে। অজয়ের দাবি চেকটি বাউন্স করেছিল। এরপর তিনি আমিশাদের কাছে বারবার টাকাটা ফেরত চেয়েছিলেন। তবে কাজ হয়নি। সম্প্রতি তাঁরা নাকি সাফ জানিয়ে দেন টাকা তিনি ফেরত দেবেন না। 

এরপরই অজয় সিং রাঁচি আদালতে মামলা দায়ের করেছেন আমিশা ও কুনালের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই আদালত থেকে সমন পাঠান হয়েছে তাদেরকে। আগামী ৮ই জুলাই আদালতে হাজিরা দিতে হবে।  নাহলে গ্রেফতার হওয়ার আশঙ্কাও রয়েছে। এই বিষয়ে এখনও আমিশাদের পক্ষ থেকে কোনও মন্তব্য আসেনি।