Asianet News BanglaAsianet News Bangla

'আমরা একটি রত্ন হারালাম', কিংবদন্তী রাজুর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ তারকা থেকে রাজনীতিবিদদের

 দিল্লীর এইমস হাসপাতালে ১০ আগস্ট থেকে ভর্তি ছিলেন রাজু, আজ সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কৌতুক অভিনেতা।  গোটা ইন্ডাস্ট্রি তার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন। বিখ্যাত কৌতুক অভিনেতার মৃত্যুতে তারকা থেকে রাজনীতিবিদরা শোকপ্রকাশ করেছেন।

 Celebrities and politician mourn the demise of the popular Comedian Raju Srivastava BRD
Author
First Published Sep 21, 2022, 12:53 PM IST

থেমে গেল হাসি। আর কোনওদিন তার মজার কন্ঠ শুনতে পাবেন না দর্শকরা । তিনি এমন একজন মানুষ ছিলেন যিনি কিনা কষ্ট পেলে মুহূর্তে তা  ভুলিয়ে দিতে পারতেন কমেডির মাধ্যমে। কমেডি শো-তে তার কমেডি দেখলে মন ভাল হয়ে যায় নিমেষে। অবশেষে থামল দীর্ঘদিনের জীবনযুদ্ধ। আজ সকালেই  দিল্লীর এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কৌতুক অভিনেতা। রাজুর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা বিনোদন জগতে। 

প্রয়াত হলেন বিখ্যাত কমেডিয়ান রাজু  শ্রীবাস্তব।  দিল্লীর এইমস হাসপাতালে ১০ আগস্ট থেকে ভর্তি ছিলেন রাজু, আজ সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কৌতুক অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর। আর কোনওদিনও  সেই হাসিমুখটা ফিরে আসবে না। মুহূর্তে সকলের মন খারাপ ভাল করে দেওয়া অভিনেতা পাড়ি দিলেন পরলোক। গোটা ইন্ডাস্ট্রি তার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন। বিখ্যাত কৌতুক অভিনেতার মৃত্যুতে তারকা থেকে রাজনীতিবিদরা শোকপ্রকাশ করেছেন।

সড়ক পরিবহন ও মহাসড়ক কর্তৃপক্ষের কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি রাজুর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন। টুইটারে শোকপ্রকাশ করে তিনি লিখেছেন, কিংবদন্তী রাজু শ্রীবাস্তবে মৃত্যুর খবর শুনে খুবই মর্মাহত। তার এক্সেলেন্স, কমেডি আমাদের ভারতীয়দের  প্রতিফলিত করেছেন। তার পরিবারের প্রতিটা সদস্যের প্রতি আমার সমবেদনা। ওম শান্তি।

 

 

কমেডিয়ান রাজুর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন চলচ্চিত্র নির্মাতা মধুর ভান্ডারকর । মধুর ভান্ডারকর শোক প্রকাশ করে লিখেছেন, রাজু শ্রীবাস্তবের অকাল মৃত্যুর মর্মান্তিক সংবাদ শুনে দুঃখিত তিনি এত বছর ধরে তার আশ্চর্যজনক কমিক টাইমিং দিয়ে আমাদের সকলকে হাসিয়েছেন আমরা একটি রত্ন হারালাম। তার পরিবারের সদস্যদের প্রতি আমার গভীর সমবেদনা।

 


বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রাজুর মৃত্যুতে শোকজ্ঞাপন করে জানিয়েছেন, রাজু শ্রীবাস্তব আর আমাদের মধ্যে নেই। আমি উত্তরপ্রদেশের জনগণের পক্ষ থেকে অভিনেতার আত্মার শান্তি কামনা করি। এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

 

 Celebrities and politician mourn the demise of the popular Comedian Raju Srivastava BRD

 

জিমে গিয়েই ঘটে গিয়েছিল  ভয়ঙ্কর দুর্ঘটনা । শরীরচর্চা করতে করতেই  হৃদরোগে আক্রান্ত হয়ে ট্রেডমিলের উপরেই পড়ে যান তিনি। তারপর তড়িঘড়ি করে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে।  গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন রাজু শ্রীবাস্তব। তবে সকলেই মিরাকেলের অপেক্ষায় ছিলেন। রাজুর আরোগ্য কামনা করেছে গোটা দেশ। জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের জন্য মন খারাপ ছিল সকল ভক্তদের। টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো দিয়ে কেরিয়ার শুরু করলেও বেশ কয়েকটি সিনেমা, ছোটপর্দার অনুষ্ঠানেও অভিনয় করেছেন রাজু। বিগ বসেও অংশ নিয়েছিলেন রাজু। ৫৮ বছর বয়সী অভিনেতা শুধু কমেডিয়ান বা কৌতুক অভিনেতা নন তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও ছিলেন। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন।  তবে আর শেষরক্ষা হল না। সকলকে আর হাসিয়ে নয় বরং  কাঁদিয়ে চলে গেলেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব।

Follow Us:
Download App:
  • android
  • ios