করোনার থাবা গ্রাস করেছিল বর্ষীয়ান গায়ক এস পি বালাসুব্রহ্মণমকে । একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। মারণ ভাইরাস করোনার থেকে যেন কারোরই রেহাই নেই। সম্প্রতি পরিস্থিতি ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছিল। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান গায়ক এস পি বালাসুব্রহ্মণমকে। সূত্র থেকে জানা গেছে,  বর্ষীয়ান এই গায়ককে  আইসিইউ-তে রাখা হয়েছিল।  তারপরেই শারীরিক পরিস্থিতি আরও জটিল হওয়ায় তিনি কোমায় চলে গিয়েছিলেন। তার এই খবর শুনে সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন।

আরও পড়ুন-গ্ল্যামার থেকে বোল্ড বিউটি, স্নানের আগে কী করেন মালাইকা, ফাঁস বাথরুম সিক্রেট...

 অবশেষে চিন্তা মুক্ত। কোমা থেকে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন বর্ষীয়ান গায়ক এস পি বালাসুব্রহ্মণম।  বর্তমানে চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। সম্প্রতি তার ছেলে এস পি বি চরণ তার বাবার সুস্থতার খবর সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। গত ১০ দিন ধরেই হাসপাতালে রয়েছেন বর্ষীয়ান গায়ক।

 

আইসিইউ থেকে কোমার খবরে সকল ভক্তরাই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। তবে কোমা থেকে বেরিয়ে  তিনি যে চিকিৎসায় সাড়া দিচ্ছেন সেই খবরেই সকল ভক্তরাই খুশি। সকলেই গায়কের সুস্থতার কামনায় পোস্ট করেছেন।

 

বালাসুব্রহ্মণমের ছেলে আরও জানিয়েছেন চিকিৎসায় সাড়া দিলেও চিকিৎসকরা এখনও তাকে ক্রিটিক্যাল রোগী হিসেবেই নজরে রাখছেন। তবে আগের থেকে অনেকটাই সুস্থ আছেন তিনি। শ্বাসের সমস্যাও অনেকটাই কেটেছে। সকলেই আশাবাদী যে তিনি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন। গত ৫ অগাস্ট এস পি বালাসুব্রহ্মণম নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেছিলেন। সেখানে তিনি জানান, কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। কোভিডের উপসর্গ  মৃদু থাকায় বাড়িতেই  চিকিতসা শুরু হয়েছিল তার ।  বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন বলে  জানিয়েছিলেন গায়ক।