সোশ্যাল মিডিয়ায় লাভি-ডাভি পোস্ট দীপিকা পাডুকোনের। রণবীর সিংকে চেপে ধরে চুমু খাচ্ছেন দীপিকা। সেই ভিডিও পোস্ট করেন দীপিকা। তারপরই সকলের প্রশংসায় ভরছে কমেন্ট সেকশন। করিশ্মা কাপুর এই ভিডিও দেখে হার্ট রিয়্যাক্ট করেছেন। প্রসঙ্গত, দীপিকা পাডুকোনের নয়া উদ্যোগেও প্রশংসার পুল বাঁধছে নেটিজেনরা। পরিযায়ী শ্রমিকদের নিয়ে চিন্তা ভাবনা, গার্হস্থ্য হিংসা নিয়ে আওয়াজ তোলা সবই বলিউডে হয়ে আসছিল এতদিন ধরে। 

এবার মানসিক অবসাদে থাকা মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দীপিকা পাডুকোন। নিজের ইনস্টাগ্রামে একটি গাইড তৈরি করেছেন দীপিকা। সেখানেই ধীরে ধীরে আপলোড করবেন নানা উপায়। যা সাহায্য করবে মানসিক অবসাদ ভোগা মানুষদের। তিনি সেই গাইডটি শেয়ার করে লিখেছেন আমাদের শারীরিক অবস্থা মতই মানসিক অবস্থাও অত্যন্ত জরুরি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

World’s Most Squishable Face!!!🌈 #cutie @ranveersingh

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on May 24, 2020 at 6:23am PDT

 

দীপিকা পাডুকোন সে সকল কম সংখ্যক তারকাদের মধ্যে পড়েন যিনি নিজের মানসিক অবসাদ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। এবং সেই বিষয়  অসংখ্য সাক্ষাৎকারও দিয়েছেন। আজও তিনি বেশ কিছু সাক্ষাৎকারে নিজের সেই মুহূর্তগুলির কথা বলতে বলতে কেঁদে ফেলেন। লকডাউন থাকুক বা না থাকুক, যে বিষয়টি খুব সহজেই সকলেই এড়িয়ে যায়, তা হল মানসিক অবসাদ। এখনও এমন অনেক মানুষ আছেন যারা মানসিক অবসাদকে পাগলামোর নাম দিয়ে বেড়ায়। তবে শরীরিক সুস্থতার মতই যে মানসিক সুস্থতাও অত্যন্ত প্রয়োজনীয় তা বোঝালেন দীপিকা।