Asianet News BanglaAsianet News Bangla

দীপিকা কি সত্যিই মা হতে চলেছেন, হাসপাতালের বাইরে ফ্রেমবন্দী তারকা জুটিকে ঘিরে জল্পনা

কয়েকদিন আগেই সঞ্জয়লীলা বনশালির অফিসে দেখা করতে গিয়েছিলেন এই জুটি। সেখানেই দীপিকার পোশাক দেখে প্রশ্ন তুলেছিল নেট দুনিয়া। 

deepika padukone pregnancy news goes viral bjc
Author
Kolkata, First Published Aug 2, 2021, 9:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লকডাউনে একাধিক স্টারেরা দুই থেকে তিনের পথে পা বাড়িয়েছেন। সেই তালিকাতেই কি নাম লেখালেন এবার দীপিকা রণবীর। অনুষ্কা-করিনার পর কি এবার খুশির খবর শোনাবেন এই জুটি। তা ঘিরে জল্পনা তুঙ্গে। দীপিকা পাড়ুকোন যদিও এই বিষয় মুখ খুলে জানিয়েছিলেন, এখনই সন্তান নিয়ে কোনও সিদ্ধান্ত নিচ্ছেন না তাঁরা। তবে লকডাউনে বন্ধ কাজ। তাই এই সময়টাকেই কাজে লাগাতে কি বদলে গেল সিদ্ধান্ত। 

 

 

কয়েকদিন আগেই সঞ্জয়লীলা বনশালির অফিসে দেখা করতে গিয়েছিলেন এই জুটি। সেখানেই দীপিকার পোশাক দেখে প্রশ্ন তুলেছিল নেট দুনিয়া। এত ঢিলে পোশাক কেন, তবে কি তা বেবিবাম্প লুকিয়ে রাখার চেষ্টা! উত্তর মেলেনি স্পষ্ট। ফলে সেই জল্পনা থিতিয়ে যেতে খুব একটা সময় লাগেনি। এবার পাল্টে গেল সেই পুরোনো সমীকরণ। হাতে নাতে ধরা পড়লেন এই জুটি। মবম্বইয়ের এক বেসরকারি হাসপাতালের বাইরে দেখা গেল তাঁদের। 

আরও পড়ুন-গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

আরও পড়ুন-অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

আরও পড়ুন-বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

আর মুহূর্তে পাপরাজিৎ-দের ফ্রেমে বন্দী হলেন এই দম্পতি। শারীরিকভাবে সুস্থই আছেন তাঁরা। তবে কি সত্যিই মা হতে চলেছেন তিনি! তাই জন্যই কি ডাক্তারের কাছে ছুঁটে গেলেন তাঁরা! গোপনে সেই খবর থাকলেও ছবি প্রকাশ্যে আসতে তা ভাইরাল হয়ে ওঠে। শুরু হয় নেট  দুনিয়ায় চর্চা। জল্পনাও উঠে তুঙ্গে। যদিও এই বিষয় নিয়ে মুখ খোলেননি তারকা জুটি। 

    deepika padukone pregnancy news goes viral bjc

deepika padukone pregnancy news goes viral bjc

Follow Us:
Download App:
  • android
  • ios