করোনা ভাইরাসের আতঙ্কে এখন কাবু সারা বিশ্ব। নিজের মত করে সতর্কতা মেনে চলছেন সকলে। বিমানবন্দর থেকে শুরু করে বিদেশ যাত্রা, সব কিছুতেই রয়েছে কড়া নজরদারি। এর মাঝেই বিশ্বের বিভিন্ন প্রান্তে থাবা বসিয়েছে করোনা আতঙ্ক। চিনের মৃত্যু মিছিল ক্রমেই মানুষের মনে ভয়ের সৃষ্টি করছে। সেই জ্বরেই এবার কাবু দীপিকা পাড়ুকোন। করোনা আতঙ্কে বাতিল করলেন সফর। 

আরও পড়ুনঃছবির সেট থেকে ফাঁস লুক, আবারও নেটদুনিয়ায় ঝড় তুললেন পারফেকশনিস্ট

আরও পড়ুনঃবাঘি ২-এর আয়ে স্বপ্নের বাড়ি টাইগারের, রইল অন্তরমহলের ছবি

প্যারিস ফ্যাশন উইকের রেড কার্পেট মানেই তারকাদের কাছে সন্মানের বিষয়। সেই শো সচরাচর কেউ মিস করেন না। শত কাজ ফেলে প্রস্তুতি নিয়ে হাজির হন তারকারা। তবে এবার খানিকটা উল্টো চিত্র ধরা দিল দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রে। এই শো থেকে বিশেষ আমন্ত্রণ পাওয়ার পরও সেই সফর বাতিল করলেন তিনি। কারণ ফ্রান্সের করোনা প্রকোপ। 

আরও পড়ুনঃএকই ফ্রেমে সিম্বা-সূর্যবংশী-সিংঘম, ছবির ট্রেলারে ছয়লাপ সিনেদুনিয়া

আমন্ত্রণ যখন পাঠানো হয়েছিল দীপিকাকে তখন ফ্রান্সে করোনা আতঙ্ক ছড়ায়নি। তবে বর্তমানে চিত্রটা খানিকটা ভিন্ন। করোনা আতঙ্কের জেরে এবার প্যারিস সফর থেকে মুখ ফেরাতে এক প্রকার বাধ্য হলেন দীপিকা পাড়ুকোন। সেই খবরই এবার ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। এই রেড কার্পেটে উপস্থিত থাকার ইচ্ছে ছিল বিস্তর। প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছিল তাঁর। তবে করোনার জন্য এবার সেই সফরে থাকছেন না দীপিকা।