বলিউডে নেই স্বস্থি। ফের চলে গেলেন জনপ্রিয় পরিচালক রজত মুখোপাধ্যায়। উর্মিলা মাতোঙ্কার এবং ফরদিন খান অভিনীত প্যায়ার তুনে ক্যয় কিয়া মত সুপারহিট ছবির পরিচালনা করেছিলেন তিনি। দীর্ঘদিন একাধিক শারীরিক অসুস্থায় ভুগছিলেন পরিচালক। জয়পুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রজত। মৃত্যুকালে বয়স হয়েছিল পঞ্চাষোর্ধ্ব।

আরও পড়ুনঃজনসমক্ষে পোশাক খুলে অর্ধনগ্ন শ্রী রেড্ডি, যৌন হেনস্তার বিরুদ্ধে গর্জে ওঠেন তামিল নায়িকা

পরিচালক অনুভব সিনহা, হনসল মেহতা টুইটারে শোকপ্রকাশ করেছেন। হনসল লিখেছেন, "সবেমাত্র নিজের প্রিয় বন্ধুর প্রয়াণের খবর পেলাম। রজত মুখোপাধ্যায় প্যায়ার তুনে ক্যয় কিয়া এবং রোডের মত ছবির পরিচালনা করেছিলেন। আমরা প্রায় একই সঙ্গে মুম্বই শহরে বিনোদন জগতে নিজেদের ছাপ ফেলার লড়াই শুরু করি। তোমায় মনে পড়বে বন্ধু।"

আরও পড়ুনঃ'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হয়ে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা

 

 

অন্যদিকে শোকজ্ঞাপন করে অনুভব সিনহা লিখেছেন, "আরও এক বন্ধু চলে গেল। একাধিক শারীরিক অসুস্থতায় ভুগছিলেন রজত মুখোপাধ্যায়। জয়পুরে ছিলেন গত কয়েক মাস ধরে।" মনোজ বাজপেয়ী শোকপ্রকাশ করে লেখেন, "আমার বন্ধু রজত মুখোপাধ্যায়ের প্রয়াণে গভীরভাবে শোকাহত। দীর্ঘদিন ধরে বাঁচার লড়াই করছিলেন তিনি। এখনও বিশ্বাস করতে পারছি না যে তুমি নেই। আর আমরা কাজ নিয়ে আলোচনা করতে পারব না। যেখানেই থেকো ভাল থেকো।" এ বছর একের পর এক তারকাদের প্রয়াণে ভরে চলেছে সংবাদ শিরোনাম।