কেটে গিয়েছে  দীর্ঘ তিন বছর। শেষবারের মতো 'হাফ গার্লফ্রেন্ড' ছবিতে তাকে দেখা গিয়েছিল পরিচালরকের আসনে। তারপর আবার স্বমহিমায় ফিরছেন তিনি। প্রেম, রহস্য,প্রতিহিংসা, হুমকি সমস্ত কিছুর প্যাকেজ নিয়ে তিনি ফিরেছেন 'মালাং'-এ। এতদিন ধরে ছবির বেশ কয়েকটি ছবি দিয়ে আলোআধারি খেলায় মেতেছিলেন ছবির অভিনেত্রী দিশা। এবার সব জল্পনার অবসান করে প্রকাশ্যে এল ছবির ট্রেলার। 

আরও পড়ুন-নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা, ৪০ পেরোলেও আজও তিনি লাস্যময়ী...

ছবির ট্রেলার জুড়েই মুখোশের আড়ালে যেন লুকিয়ে রয়েছে রহস্য। তেমনি আবার আদিত্য রয় কাপুরের সঙ্গে দিশার কেমিস্ট্রিও বেশ নজরকাড়া। আবার কুনাল খেমুর হাড় হিম করা হুমকি শোনা মাত্রই গা যেন শিউরে উঠবে। আবার ঠান্ডা মাথায় দিশা, আদিত্য অনিল কাপুরের একে অপরকে খুনের হুমকি কিছুই যেন ঠিক সেভাবে স্পষ্ট নয়। দেখে নিন ট্রেলারটি। 

 

আরও পড়ুন-মনের ঘন্টা বাজিয়ে টিকটকে এসেই বাজিমাত অনুপম খেরের, মুহূর্তে ভাইরাল ভিডিও...


ট্রেলারের শুরুতেই আদিত্য রয় কাপুরের গলায় শোনা যাচ্ছে, 'খুন করা আমার নেশা'। তারপরেই চলে আসে আসল গল্প। আদ্যোপান্ত রোম্যান্টিক ছবিতে আদিত্য রয় কাপুরের প্রেমে হাবুডুবু খাবেন দিশা।  ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে কুনাল খেমুকে। অনিল কাপুরকেও নেগেটিভ শেড-এ দেখা যাবে। আর রহস্যের জট, বন্যপ্রেম, কড়া হুমকি শুনতে গেলে দেখতে হবে এই ছবি।চলতি বছরের ৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।