সময়টা মোটেই ভাল যাচ্ছে না কঙ্গনা রানাউতের। সাংবাদিক জাস্টিন রাওয়ের উপরে চড়াও হয়ে দেশ জুড়ে সমালোচনার শিকার হয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি  জাজমেন্টাল হ্যায় কেয়া। কিন্তু কোনও  রকমেরই কভারেজ পাচ্ছেন না কঙ্গনা। এবার নকল করার অভিযোগ উঠল কঙ্গনার এই ছবির বিরুদ্ধে। 

 

 

ইউরোপের ফোটোগ্রাফার ফ্লোরা বোরসির অভিযোগ, তাঁর তোলা একটি ছবিকে নকল করেছেন জাজমেন্টাল হ্যায় ছবির নির্মাতা। নকল করার আগে অনুমতিও নেওয়া হয়নি। নিজের ফেসবুক পেজে নিজের তোলা ছবি ও জাজমেন্টাল হ্যায় ছবির একটি পোস্টার কোলাজ করে শেয়ার করেন। ক্যাপশনে ফ্লোরা লেখেন, কোনও রকম  মিল দেখতে পাচ্ছেন! জনপ্রিয় বলিউড ছবি জাজমেন্টাল হ্যায় ছবির পোস্টার এটি। এরা আমার কাছ থেকে কোনও অনুমতিও নেয়নি। এটা সত্যি লজ্জার যে এত বড় কোম্পানি ফ্রিলান্স শিল্পীদের কাজ নকল করছে। 

 

 

ছবি দুটি পাশাপাশি দেখলেই বোঝা যায়, সত্যিই ইউরোপের এই শিল্পীর তোলা ছবিকে নতকল করেছে জাজমেন্টাল হ্যায় কেয়া। রাজকুমার রাও এই পোস্টারটি টুইট করেছিলেন। সেই টুইটটি ফ্লোরা শেয়ার করে লেখেন, এই ছবিটি আমার চেনা চেনা লাগছে। আরে এ তো পুরো আমার কাজ!!! 

প্রসঙ্গত, প্রথমে এই ছবির নাম ছিল মেন্টাল হ্যায় কেয়া। পরে তা পরিবর্তন করে রাখা হয় জাজমেন্টাল হ্যায় কেয়া। তার পরে এই ছবির ইভেন্টেই এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ান কঙ্গনা। এবারে নকলের অভিযোগ উঠল ছবিটির বিরুদ্ধে।