Asianet News BanglaAsianet News Bangla

দিনের পর দিন ধর্ষণ করেছে কাকা, যৌনবৃত্তিও করতে হয়েছিল টাকার জন্য, বিস্ফোরক মন্তব্য বিগ বস খ্যাত রোহিত শর্মার

নিজের কাকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন বিগ বস খ্যাত ডিজাইনার রোহিত বর্মা। সাক্ষাৎকারে নিজের জীবনের গোপন কথা তুলে ধরেছেন রোহিত। তিনি জানান, মাত্র ৮ বছর বয়সে নিজের কাকা তাকে একবার নয়, একাধিকবার ধর্ষণ করেছিলেন। ছোটবেলাতেই নিজের কাকার যৌনলালসার শিকার হতে হয়েছিল।

Ex Big Boss contestant Rohit verma reveals being raped by uncle at age 8 BRD
Author
First Published Sep 6, 2022, 1:38 PM IST

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের উত্তেজনা সবসময়েই তুঙ্গে।  বিগ বস ১৬-র নতুন সিজন শুরু হতে চলেছে শীঘ্রই। ফের ধামাকাদার শো নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ভাইজান সলমন খান। সম্প্রতি বিগ বস ৩-এ অংশ নেওয়া প্রতিযোগী রোহিত বর্মা নিজের অন্ধকার দিনের কথা তুলে ধরেছেন যা শুনে সকলেই হতবাক। বলিউডের এই ডিজাইনার সম্প্রতি একটি টেলিভিশনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানে গিয়েই নিজের জীবনের অন্ধকার দিনের কথা তুলে ধরেন রোহিত। প্রচারের আলোয় আসার আগে যে অন্ধকার পথ তাকে পেরিয়ে আসতে হয়েছিল  তা নিয়ে মুখ খোলেন রোহিত।

নিজের কাকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন বিগ বস খ্যাত ডিজাইনার রোহিত বর্মা। সাক্ষাৎকারে নিজের জীবনের গোপন কথা তুলে ধরেছেন রোহিত। তিনি জানান, মাত্র ৮ বছর বয়সে নিজের কাকা তাকে একবার নয়, একাধিকবার ধর্ষণ করেছিলেন। ছোটবেলাতেই নিজের কাকার যৌনলালসার শিকার হতে হয়েছিল। সেই সময় কাকা আমাকে শাড়ি পড়াতেন এমনকী আমার গায়ে গরম মোমও ঢেলে দিয়েছেন বহুবার। আরও নানা ধরনের অত্যাচার করত দিনের পর দিন। তিন-চার বছর ধরে এগুলো সহ্য করে এসেছি। তখন ছোট ছিলাম বলে ভয়ে বাবা ও মাকেও কিছু বলিনি।

রোহিত সাক্ষাৎকারে আরও বলেন, আমি খুব ভাল একটা পরিবার থেকে এসেছি। তবে আমার বাড়ির লোকজন বেশ প্রাচীনপন্থী। মুম্বইতে যখন প্রথম আসি তখন অনেক টাকার দরকার ছিল। সেই সময়টাও খুব খারাপ কেটেছে। এমনও দিন গেছে মেয়েদের পোশাক পরে তাজ হোটেলের বাইরে হাঁটতাম। অনেক খদ্দেরও পেতাম। সেই টাকা দিয়ে ডিজাইনার পোশাক কিনতাম। তবে এসবের জন্য একটুও আফসোস হয় না। কারণ এগুলো নিজের ইচ্ছাতেই করতাম। তবে কাকার যৌনলালসা দিয়ে ক্ষোভ উগরে দেন ডিজাইনার রোহিত। নিজের ব্যক্তিগত জীবন নিয়েও সঞ্চালক সিদ্ধার্থ কাননকে বলেন বলিউডের এক অভিনেতার সঙ্গেও বেশ অনেকদিনের সম্পর্ক ছিল। তবে আচমকাই তিনি সেই সম্পর্ক ভেঙে দেন। তবে সব মানুষের মধ্যেই কমবেশি উভকামী চাহিদা থাকে বলে জানিয়েছেন রোহিত। তবে রোহিতের এই মন্তব্যে জোর শোরগোল পড়ে গিয়েছে। অন্যদিকে  সলমন খানের রিয়্যালিটি শো বিগ বস ১৬ নিয়ে নতুন তথ্য প্রকাশিত হয়েছে, যা নিয়ে সরগরম হয়েছে পেজ থ্রির পাতা। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে,   বিগ বস ১৬-র সঞ্চালনার জন্য তিনগুনেরও বেশি পারিশ্রমিক হাঁকিয়েছেন সলমন খান। ১০০০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন ভাইজান। যা শুনেই মাথায় হাত পড়েছে ব্যবস্থাপকদের।  ছবির বাজার ভাল হোক কিংবা খারাপ যত দিন যাচ্ছে ততই যেন নিজের দর বাড়াচ্ছেন সলমন খান। ছবি দিয়ে হোক না হোক ,বিগ বস ১৬-র সঞ্চালনা দিয়েই ভবিষ্যৎ সুরক্ষিত করতে চাইছেন ভাইজান। এমনই শোনা যাচ্ছে কানাঘুসোতে। 

Follow Us:
Download App:
  • android
  • ios