একাধিকবার ভুয়ো অ্যাকান্টের সমস্যায় রাজ চক্রবর্তী। সেলিব্রিটিদের সোশ্যাল মিডিয়ার পাতায় অ্যাকাউন্ট খুঁজতে গেলেই মিলে যায় লক্ষ লক্ষ অ্যাকাউন্ট, কোনটা ঠিক, কোনটা বেঠিক তা বোঝা দায়। তবে অ্যাকাউন্ট চিনে নেওয়ার জন্যে অস্ত্র একটাই, ব্লুটিক। পাশে নীল চিহ্ন থাকা মানেই তা ভেরিফায়েড অ্যাকাউন্ট। কিন্তু ফেক অ্যাকাউন্টের পাশেও যদি থাকে ভেরিফায়েড চিহ্ন! তখন অনায়াসে প্রতারণার শিকার হন তারকাদের ভক্তরা। 

আরও পড়ুনঃ রিয়ার ফোনের কল রেকর্ডে চাঞ্চল্যকর তথ্য, সুশান্ত মৃত্যুর পর কার সঙ্গে কথপোকথন

এমনই পরিস্থিতির শিকার হল এবার রাজ চক্রবর্তীর ভক্তরা। কয়েকদিন আগেই ভুয়ো অ্যাকাউন্ট নিয়ে কথা বলে ছিলেন তিনি। সেই পর্ব মিটতে না মিটতেই এবার টানটান অ্যাপের দাপট। রাজ চক্রবর্তীর নাম করে রমরমিয়ে চলছে েই ডেটিং অ্যাপ। যেখানে বহু মেয়েদের সঙ্গে নানা কথাবার্তা পৌঁচ্ছে গিয়েছে অশ্লীল পর্যায়। সম্প্রতি তা নজরে আসে রাজ চক্রবর্তীর। এই নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন পরিচালক। 

একটি স্ক্রিন শর্ট শেয়ার করে তিনি জানালেন, টানটান নামক একটি ডেটিং অ্যাপ এ আমার একটি ভেরিফায়েড ফেক প্রোফাইল পাওয়া গেছে। ওটা আমি নই, এরকম অনেক প্রোফাইল ও আছে চারিপাশে। আমার পক্ষে যতটুকু সম্ভব আপনাদের সচেতন করার চেষ্টা করি। ইতিমধ্যেই বহু ভক্তরা সেখানে ভিড় করেছেন। দীর্ঘ দিন ধরে করেছেন চ্যাটও। কয়েকদিন আগেই অভিনয়ে সুযোগ দেওয়ার নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে আর্থিক তচ্ছরূপ ঘটেছিল রাজ চক্রবর্তীর নাম।