কাটরিনা কাইফ ও ভিকি কৌশলের মধ্যে থাকা মিললেও বিনোদন যখন ভালোই জানে রোমান্স কোথায়। বিটাউনে খানিক কান পাতলেই স্পষ্ট অনুমান করা সম্ভব গোপনে হলেও রোমান্স মেতেছেন এই জুটি। ২০১৯ থেকেই ভাইরাল ক্যাটরিনা কাইফের লাভ স্টোরি। সালমান নন, ভিকির সঙ্গে এই বছরের প্রথম দিনটা কাটিয়ে নিলেন ক্যাট।

প্রকাশ্যে কোনো ছবি হাতে না মিললেও সোশ্যাল মিডিয়ায় ফাঁস গোপন খবর। বর্তমানে আলিবাগে সময় কাটাচ্ছেন এই জুটি। ইনস্টাগ্রামে স্টরি শেয়ার হতেই নজর কাড়লো ভক্তদের। ক্যাটের সঙ্গে রয়েছে তার বোন ইসাবেলা। সুইমিং পুলের পাশে লাস্যময়ী ক্যাট। কাচের রিফ্লেকশন ধরা দিলেন ভিকি।

 

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সকলের সামনেইজানিয়েছিলেন তিনি বিয়ে করতে চান ক্যাটকে। সামনের সিটে বসেছিলেন সালমান খান। ইচ্ছে থাকলেও সেই মুহূর্তে কোনো সদুত্তর দিতে পারেননি ক্যাট। জানিয়েছিলেন সাহস নেই। তুমি গোপনে সম্পর্কের জল এখন অনেক দূর। তাই ধীরে ধীরে লোক সমাজে সম্মুখে নিজেদের সম্পর্ক তুলে ধরার প্রয়াসে পা বাড়াচ্ছেন এই জুটি। সম্পর্ক নিয়ে প্রশ্ন করেই ভিকি স্পষ্ট কোনো উত্তর সংবাদমাধ্যমকে না দিলেও, এবার একপ্রকার হাতেনাতে ধরা পড়লেন তিনি। মুহূর্তে ভাইরাল পোস্ট।