Asianet News BanglaAsianet News Bangla

Katrina Mom-হবু জামাইয়ের পুরনো গাড়ি চড়ছেন ক্যাটের মা,এমনই ইঙ্গিত দিচ্ছে গাড়ির নম্বরপ্লেট

মেয়ের বাড়ি থেকে বেড়নের সময় পাপারাতজিদের লেন্সবন্দি হন ক্যাটের মা। ব্যাবহার করতে দেখা যায় একটি সাদা মার্সিডিজ বেঞ্জ। নম্বরপ্লেটে রয়েছে ভিকির গাড়ির নম্বর

Fans Notice Katrina Kaif mother uses Vicky Kaushal car in Mumbai
Author
Kolkata, First Published Dec 6, 2021, 5:50 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের চর্চিত লাভবার্ডস না হলেও, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জন(Vicky kaushal and katrina Kaif marriage Gossip) এখন বিনোদুনিয়ায় চর্চার আলোতে। তাই খুব স্বাভাবিকভাবেই তাঁদের আশেপাশেই ঘোরাফেরা করছেন পাপারাতজিরাও।য তাঁদের ক্যমেরায় ফ্ল্যাশ লাইট সর্বদাই রয়েছে তাঁদের গতিবিধির ওপর। বাদ যাননি চর্চিত উড বি ব্রাইড ক্যাটরিনার মা(Katrina Mom)। সম্প্রতি মেয়ের বাড়ি থেকে বেড়নের সময় পাপারাতজিদের লেন্সবন্দি হন ক্যাটের মা (Katrina Mom)সুজানে টারকোট। তাঁকে ব্যাবহার করতে দেখা যায় একটি সাদা মার্সিডিজ বেঞ্জ(Kat Mom Uses Vicky's Car)। সেই মুহুর্তের একটি ভিডিও শেয়ার করা হলে অনুরাগীরা বলেন, এটা নাকি ভিকি কৌশলের গাড়ি। অভিনেতা ভিকি কৌশল তাঁর অভিনয় দক্ষতায় মন জয় করেছে ১৩ থেকে ৮৩-র। জেন ওয়াইয়ের হার্থ থ্রবও বটে। তাই ভক্তদের চোখ এড়ায়নি অভিনেতার গাড়িতে লাগানো নম্বর প্লেটটি(Number Plate)। সেটি দেখেই এক ভক্ত লিখেছেন,এটি ভিকির পুরনো গাড়ি। আরেক অনুরাগী লিখেছেন,এই গাড়িটা ভিকি কৌশলের। প্রসঙ্গত,এটি ভিকির প্রধান গাড়ি। এই গাড়িতে করেই ডাবিং স্টুডিও, প্রোডাকশন হাউসে যেতেন অভিনেতা।  ২০২১ সালের জুলাইতে ভিকির গ্যারাজে এসেছে নতুন অতিথি,রেঞ্জ রোভার। 

বলিউডের হবু বর বা বৌ-এখনও পর্যন্ত কিন্তু তাঁদের বিয়ের ব্যাপারে দুজনেই মুখে কুলুপ এটেছেন। তবে বি-টাউনের অন্দরমহলের কানাঘুষো,রাজস্থানের স্বয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারাতে চার হাত এক হবে ক্যাট-ভিকির। বলি তারকারা প্রায় সকলেই ডেস্টিনেশন ম্য়ারেজে বিশ্বাসী। সেই তালিকা থেকে হয়তো বাদ পড়বেন না বি-টাউনের চর্চিত কপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও। বলিপাড়ার গুঞ্জন, ৬-১১ ডিসেম্বর পর্যন্ত বুকিং করা হয়েছে। মেহেন্দি থেকে সঙ্গীত, বিয়ে সবটাই নাকি হবে সেখানে। 

আরও পড়ুন-Katrina Kaif-সেলফি তোলার ধুম,দিতে পারছেন না গাড়ির দরজা,সাহায্যের হাত বাড়াল বডিগার্ড

আরও পড়ুন-Katrina Kaif's Brother: ক্যাটরিনার দাদা কি অলিম্পিক সোনাজয়ী সাঁতারু, বিস্ময়কর তথ্য দিল গুগল

আরও পড়ুন-Vicky-Katrina: ঘুম উড়েছে সওয়াই মাধোপুর প্রশাসনের, ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কী বললেন জেলাশাসক

পাত্র-পাত্রী আনুষ্ঠানিকভাবে এখনও বিয়ের দিন প্রকাশ্যে আনেননি ঠিকই, তবে শোনা যাচ্ছে অতিথি তালিকায় রয়েছ ১২০ জন। সম্ভবত কবীর খান, আনন্দ এল রাই, করণ জোহর ও ফারহা খান থাকতে পারে এই অতিথি তালিকায়। এদিকে আবার স্বয়াই মাধোপুর জেলা কালেক্টরের থেকে জানা যাচ্ছে,৪ দিন অর্থাৎ ৭ থেকে ১১ তারিখ পর্যন্ত জন্য বিয়ের জন্য বুকিং করা হয়েছে। ১২০ জন অতিথির প্রত্যেকের করোনা ভ্যাকসিনের দুটো টিকা থাকা বাধ্যতামূলক। যদি টিকা নাও তাকে তাহলে RTPCR টেস্ট রিপোর্ট জরুরি। ক্যাট অভিনীত শেষ ছবি সূরিয়াবংশীতে। অন্যদিকে ভিকি কৌশলের হাতে রয়েছে শ্যাম বাহাদূরের বায়োপিক, করণ জোহরের তখত, ও আদিত্য ধরের পরিচালনায় দ্য ইমমর্টাল অশ্বথমাতে অভিনয় করবেন উড বি ব্রাইড গ্রুম।  

Follow Us:
Download App:
  • android
  • ios