Asianet News BanglaAsianet News Bangla

পোস্টার মুক্তিতেই ঝড় নেটপাড়ায়, সাইকো থ্রিলার ছিপকলি-র প্রথম লুকেই সাড়া পড়ল সিনে জগতে

বাস্তবকে আরও একবার আয়নার মত সকলের সামনে তুলে ধরা, সহজ বিষয়গুলোকে ভেঙে আরও একবার সকলের সামনে নিয়ে আসা, আমাদের চারপাশের পরিস্থিতিতে না দেখা বা কখনও গুরুত্ব না দেওয়া প্রসঙ্গগুলোকে একবার মনে করিয়ে নয়া ছাঁচে গল্প ফাঁদলেন পরিচালক কৌশক কর। নাম ছিপকালি।

first look reveal of movie chhipkali bjc
Author
Kolkata, First Published Aug 7, 2021, 4:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সময়, সমাজ ও পরিস্থিতির প্রেক্ষাপটের সঙ্গে পাল্লা দিয়ে বদলাতে থাকা ছবির কন্টেন্ট বর্তমানে নজর কাড়ছে সিনে দুনিয়ায়। ফ্যামিলি মেলোড্রামার খোলস ছেড় এবার পালা স্বাদ বদলের। বাস্তবকে আরও একবার আয়নার মত সকলের সামনে তুলে ধরা, সহজ বিষয়গুলোকে ভেঙে আরও একবার সকলের সামনে নিয়ে আসা, আমাদের চারপাশের পরিস্থিতিতে না দেখা বা কখনও গুরুত্ব না দেওয়া প্রসঙ্গগুলোকে একবার মনে করিয়ে নয়া ছাঁচে গল্প ফাঁদলেন পরিচালক কৌশক কর। নাচ ছিপকালি। 

first look reveal of movie chhipkali bjc

আমাদের আসেপাশে থাকা নানা প্রানীদের মধ্যে একটি হল টিকটিকি, অর্ধাৎ ছিপকালি। স্ত্রী ও তাঁর এক মাত্র সন্তানের হত্যা, দফায় দফায় চলতে থাকে ইন্টারোগেশন। লেখক অলোক চতুর্বেদী, পুলিশি জেরার মুখে পড়ে যাঁর পাল্টাতে থাকে জীবন দর্শন। একে একে খোলস ছাড়তে থাকে চিন্তার দৃষ্টিভঙ্গী। আর তারই সঙ্গে সমাল তালে সঙ্গত দিয়ে যান অফিসার রুদ্রাক্ষ। বাস্তবকে আয়নার মত সামনে তুলতে তাঁর চরিত্রকে ধারালো করা হয়। এভাবেই এগোয়য় গল্পের গতী। ৬ অগাস্ট মুক্তি পায় এই ছবির প্রথম লুক। যা মুহূর্তে সাড়া ফেলে নেট দুনিয়ায়। 

first look reveal of movie chhipkali bjc

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

first look reveal of movie chhipkali bjc

গোটা ছবির শ্যুট হয় বহরমপুরে। এই ছবিতে মুখ্য ভুমিকায় অভিনয় করছেন, যশপাল শর্মা, যোগেশ ভরদওয়াজ ও তনিষ্ঠা বিশ্বাস। যকের ধন ও আলিনগরের গোলকধাঁধা দুই ছবি করেই এই পরিচালক স্থান করে নেন দর্শক মনে। এবার পালা ছিপকলির। যশপালের কথায়, খুব যত্নে গল্পটি লেখা হয়েছে। যা গতানুগতীক ছাঁচ ভেঙে এক অন্য আমেজ তৈরি করে। তাঁর জীবনে এই ছবিটি খুবই স্পেশ্যাল। প্রতিটা কাস্টই তরুণ, পরিচালক কৌশিক করের উপস্থাপনা চিন্তাভাবনা স্পষ্ট। পরিপাটি করে পরিচালনার কাজ করেছেন তিনি। এই ছবির গল্পও তাঁরই লেখা। খুব যত্ন করে ছবির এক একটি লেয়ার খুলেছেন তিনি। ফলে ছবি যে দর্শকদের একপ্রকার মন ছুঁয়ে যাবে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

    first look reveal of movie chhipkali bjc
 

first look reveal of movie chhipkali bjc

Follow Us:
Download App:
  • android
  • ios