হাসপাতালে আইসিইউ থেকে ভাইরাল হয়েছে ঋষি কাপুরের মৃত্যুশয্যার ভিডিও। রণবীর কাপুরের বাবার শেষ কৃত্যের আগে বেশ কিছু আচার বিধি পালন করছেন। সেই ভিডিও হাসপাতালের আইসিইউ থেকে লুকিয়ে ভিডিও করা হয়েছে। এমনই দাবি জানাচ্ছেন, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লইস। অশোক পণ্ডিত, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টিভি ডিরেক্টর অ্যাসোসিয়েশনের ডিরেক্টর এ ঘটনার কড়া প্রতিবাদ জানিয়েছেন।

আরও পড়ুনঃমধ্যরাতে আইসিইউ-তে ডেকে রণবীরকে কী বলেছিলেন ঋষি, ভাইরাল হল ছবি

একজন বর্ষীয়ান অভিনেতার প্রয়াত হয়েছেন। তাঁর ছেলে শেষে কিছু আচার-বিধি পালন করছেন। সেই ভিডিও হাসপাতালের কর্মচারীরা কীকরে লুকিয়ে রেকর্ড করলেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। এভাবে বেআইনি মতে, অনুমতি না নিয়ে ভিডিও করার সাহস পেল কীকরে। এই কাজকে অন্যের ব্যক্তিগত জীবনে বেআইনিভাবে দখল দেওয়া বলে। এই এন রিল্যায়েন্স হাসপাতালের বিরুদ্ধে প্রতিবাদ করে লিখিত স্টেটমেন্ট দিয়েছে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লইস।

 

আরও পড়ুনঃবলিউডের দুই মহাতারকাকে 'আলবিদা' অমিতাভের, টুইট পোস্টেই জানালেন শেষবিদায়

প্রসঙ্গত ভিডিওটিতে দেখা যাচ্ছে রণবীর কাপুর হিন্দু মতে পালন করছেন কিছু আচার-বিধি। ঋষি কাপুরের শেষ কৃত্যের আগে হাসপাতালের ঘরে করা হয়েছে এই ভিডিও। যেখানে হিন্দুমতে পুরোহিত মশাইয়ের বলে দেওয়া সমস্ত নিয়ম মেনে আচার-বিধি পালন করছেন রণবীর। হাসপাতালে বেডে শুয়ে থাকা ঋষির কাপুরের নিথর দেহ দেখে কমেন্ট সেকশনে শোকপ্রকাশ করে চলেছে নেটিজেনরা। 

২০১৮ সালে লিউকেমিয়ায় আক্রান্ত হন ঋষি কাপুর। নিউ ইয়র্কে চলেছিল তাঁর চিকিৎসা। সেখানে একটি সফল অস্ত্রপচারের পর খানিক সুস্থ হয়ে উঠেছিলেন বর্ষীয়ান অভিনেতা। ২০১৯ সালে দেশে ফিরে আসেন তিনি। এ বছর এপ্রিল মাসের ২৯ তারিখ স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে কোলন ইনফেকশন নিয়ে ভরতি হন ঋষি কাপুর। দ্রুত অবস্থার অবনতি হওয়ার পর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।   

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস