করোনা আবহে গণপতচির আরাধনা। পুজোর মেজাজে প্রতিবছরই বিটাউনর ছবিটা থাকে  বেশ খানিকটা ভিন্ন মেজাজের। চলতি বছরে করোনা আবহে তা ভিন্ন লুক নিল। সতর্কতা অবলম্বণ করেই বাড়িতে হাজির গণপতি। শনিবার গণেশ চতুর্থীতে একের পর এক তারকার অন্দরমহল থেকে উঠে এল এক অন্য ছবি। নেই বিপুল আয়োজন, নেই পরিজনদের আনাগোণা। করোনার কোপে গণেশ পুজোতে রাশ টানল বিটাউন। 

 

 

ছোট করেই তাই পুজো সারলেন সেলেব মহল। তৈমুরের খেলার ছলে তৈরি গণপতিতেই মাতলেন করিনা কাপুর। সোশ্যাল মিডিয়ায় ছতেলের হাতে তৈরি গণপতির ছবি শেয়ার করেছেন মম টু বি। তাঁর বাড়িতে গণপতির আয়োজনের আর কোনও ছবি উঠে আসেনি। ঠিক একইভাবে এদিন পুজোর আমেজে মেতে ছিলেন সঞ্জয় পরিবার।

 

 

এক কঠিল লড়াইয়ের সন্মুখীন এখন মান্যতা ও সঞ্জয় দত্ত। পরিবারের সদস্যদের মধ্যে এই মানসিক যন্ত্রণা কতটা কঠিন হয়ে উঠছে তা মান্যতা একাধিকবার প্রকাশ্যে নিয়ে এসেছেন। কিন্তু খামতি থাকল না গণপতি বাপ্পার আরাধনায়। বাড়িতে ঘরো পুজোতেই মাতলেন তাঁরা। সঞ্জয়ের সঙ্গে ছবি শেয়ার হতেই আরও একবার ভক্তরা অভিনেতার আরোগ্য কামনাতে প্রার্থণার বন্যা বইয়ে দিলেন নেট পাড়ায়। একই ভাবে পুজোর ছবি শেয়ার করেছেন দিয়া মির্জা ও সোনু সুদ। সম্প্রতি সোনু সুদ গণেশ পুজোর জন্যই পাড়ি দিয়েছিলেন নিজের বাড়িতে। প্রকাশ্যে এলো সেই ছবিও।