Asianet News BanglaAsianet News Bangla

' জনসমক্ষে ক্ষমা চাইতে হবে সলমনকে', অভিনেতাকে তীব্র হুমকি দিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্নোই!

কালো হরিণ ঘটনার জন্য সালমান খানকে ক্ষমা করা হবে না গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে সতর্ক করেছেন।কৃষ্ণসার ঘটনার জন্য সালমান খানকে ক্ষমা করা হবে না গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সতর্ক করেছেন।সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, দিল্লি পুলিশের স্পেশাল সেল প্রকাশ করেছে যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমান খানের বিরুদ্ধে আরেকটি সতর্কবার্তা পাঠিয়েছেন।

Gangster lawrence bishnoi gave threat to actor salman khan regarding blackbuck incident anbad
Author
Kolkata, First Published Jul 12, 2022, 1:11 PM IST

সুপারস্টার সালমান খান ও বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে মাত্র কয়েক সপ্তাহ হয়েছে। মুম্বাই পুলিশ যখন অ্যাকশনে ঝাঁপিয়ে পড়ে, জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে হুমকির জন্য দায়ী করা হয়েছিল বলে জানা গেছে। এখন, সর্বশেষ খবর অনুসারে, দিল্লি পুলিশের বিশেষ সেল প্রকাশ করেছে যে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই আরেকটি সতর্কবার্তা পাঠিয়েছে।মাত্র কিছু সপ্তাহ আগেই, বলিউড অভিনেতা সলমন খান ও তাঁর বাবা সেলিম খান কে খুনের হুমকি দিয়েছিল কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিশ্নোই।
সেই হুমকির রেশ কাটতে না কাটতেই ফের সলমন খান কে হুমকি দিলেন এই গ্যাংস্টার। দিল্লী পুলিশসূত্রে জানা যাচ্ছে, সলমন কে অবৈধ কৃষ্ণসার হরিণ স্বীকারের কারণে রীতিমত হুঁশিয়ারি দিয়েছেন লরেন্স।

Gangster lawrence bishnoi gave threat to actor salman khan regarding blackbuck incident anbad

'হাম সাথ সাথ হ্যায়' ছবির শুটিংয়ের জন্য রাজ্যে থাকাকালীন রাজস্থানের কানকানিতে দুটি কৃষ্ণসার হরিণ শিকার ও মেরে ফেলার অভিযোগ আনা হয়েছিল সালমান খানের বিরুদ্ধে। বলিউড অভিনেতার বিরুদ্ধে ভারতীয় বন্যপ্রাণী (সুরক্ষা) আইন,১৯৭২-এর ৯/৫১ ধারার অধীনে অভিযোগ আনা হয়েছিল। সালমানের বিরুদ্ধে অস্ত্র আইনের ৩/২৫ এবং ৩/২৭ ধারার অধীনে একটি মামলাও দায়ের করা হয়েছিল। কৃষ্ণসার শিকারে মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স।কৃষ্ণসার হরিণ শিকারে মেয়াদোত্তীর্ণ লাইসেন্স সহ ফায়ার আর্মস রাখার এবং ব্যবহারের অভিযোগে সলমনের বিরুদ্ধে অস্ত্র আইনের ৩/২৫ এবং ৩/২৭ ধারায় একটি মামলাও দায়ের করা হয়েছিল।  বলিউড আইকন সলমন খানকে যোধপুরের একটি আদালত দুটি কৃষ্ণসার হরিণ হত্যার জন্য দোষী সাব্যস্ত করার পরে তাঁকে পাঁচ বছরের কারাদণ্ডও দেওয়া হয়েছিল। উল্লেখযোগ্যভাবে, তার হাম সাথ সাথ হ্যায় সহ-অভিনেতা সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে, নীলম এবং টাবুকেও বন্যপ্রাণী (সুরক্ষা) আইনের ৫১ ধারা এবং ভারতীয় দণ্ডবিধির ১৪৯ ধারা (বেআইনি সমাবেশ) এর অধীনে অভিযুক্ত করা হয়েছিল। যদিও পরে তারা খালাস পান।

Gangster lawrence bishnoi gave threat to actor salman khan regarding blackbuck incident anbad

সালমান খানের আইনজীবী হস্তিমাল সারস্বত যোধপুর থানায় অভিযোগ দায়ের করার কয়েকদিন পর এই আপডেটটি এসেছে যে তিনি একটি চিঠির মাধ্যমে মৃত্যুর হুমকি পেয়েছেন। হুমকি চিঠিটি সলমন খানকে দেওয়া চিঠির মতোই ছিল। আইনজীবী সারস্বত প্রকাশ করেছেন, চিঠিতে বলা হয়েছে, 'শত্রুর বন্ধু শত্রু। মুসওয়ালার মতো কিছু করবে।'

আরও পড়ুন,জানেন কি? একে অপরের 'হরি-হর আত্মা' এই বলিউড সেলেবরা!

আরও পড়ুন,নাগিন ৬-এর নতুন ভিলেন অর্জুন কপূর! হঠাৎ সিনেমা ছেড়ে সিরিয়ালে কেন?

হুমকিদাতা সালমানের চিঠিতে 'এলবি-জিবি' লিখেছিলেন। অ্যাডভোকেটকে পাঠানো চিঠিতেও 'এলবি-জিবি' লেখা আছে। এলবি লরেন্স বিষ্ণোই এবং জিবিকে গোল্ডি ব্রার বলে উল্লেখ করে। বিষয়টি বর্তমানে তদন্তাধীন রয়েছে।
আসলে, শনিবার, সালমান খান তার ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাতে বের হননি। মুম্বাইয়ে তার বাসভবনে সালমান খানের ভক্তরা ছিলেন।

 

Follow Us:
Download App:
  • android
  • ios