প্রিয়ঙ্কা চোপড়ার প্রাক্তন প্রেমিক হিসেবেই যেন পরিচয় ছড়িয়ে গিয়েছিল তাঁর। ২০০৮ সালে 'লাভ স্টোরি ২০৫০' ছবিতে প্রিয়ঙ্কার বিপরীতে অভিনয় করেছিলেন হরমন বায়েজা। সেই হরমনই এবার বিয়ের পিঁড়িতে। বাগদান পর্বের ছবি শেয়ার করেছেন হরমনের পরিবারের এক সদস্য। পাত্রী হলেন সাশা রামচন্দানি। চুপিসারে বাগদান সেরে চমকে দিলেন হরমন বায়েজা। সাধারণ পোশাকেই ধরা দিয়েছেন হবু বর কনে। 

তবে বিয়ে কবে সেই ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তবে এই করোন আবহেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। হরমন এবং সাশাকে বাগদানের শুভেচ্ছা জানাতে ব্যস্ত তারকারা। ক্রিকেটার জাহির খানের স্ত্রী অভিনেত্রী সাগরিকা ঘাটকে হরমনকে শুভেচ্ছা জানিয়েছেন সেই পোস্টের মাধ্যমে। সাশার সঙ্গে বহুদিনের সম্পর্ক হরমনের। সেই সম্পর্ক এবার সোজা ছাদনাতলায়। আশা করা যাচ্ছে সবেরই আপডেট পাওয়া যাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।  

আরও পড়ুনঃশপিং থেকে নাইটক্লাবে 'মা'কে নিয়ে মধুমিতার নাচ, ভিডিওতে ধরা পড়ল 'চিনি'র মত মিষ্টি সম্পর্ক

 

বলিউডে হরমনের কেরিয়ার খনিকের জন্যও সাফল্য এনে দেয়নি। বরং ফ্লপের পর ফ্লপই জুটেছে তাঁর ভাগ্যে। যার পর তিনি আর বলিউডে কাজ সেভাবে করেননি। বাবা হ্যারি বাওয়েজার হাত ধরে ফ্লিমি জগতে পা রেখেছিলেন হরমন। প্রিয়ঙ্কার প্রাক্তন প্রেমিক ছাড়াও তাঁকে হৃত্বিক রোশনের ডুপ্লিকেট হিসেবেও চিনেছিল দর্শকমহল। নিজের পরিচয় তিনি কখনই বানাতে পারেননি। সাত-আটটি ছবি করেই বলিউডকে বিদায় জানাতে হয় তাঁকে।