তৈমুর আলি খান, সইফ-করিনার পুত্র জন্মলগ্ন থেকেই সেলিব্রিটি। ছোটবেলায় ক্যামেরা তাকে বিরক্ত করলেও এখন লাইম লাইট বেজাটয় উপভোগ করে তৈমুর। পোজ দিয়ে ছবি তোলা থেকে শুরু করে, পাপরাৎজিদের দেখে হাত নাড়া। কোনও কিছুই তাঁর তালিকা থেকে বাদ পড়িছল না। এককথায় স্টারকিডদের মধ্যে তৈমুর ছিল হট কেক। এক সাক্ষাৎকারে শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন, তিনি অপেক্ষায় আছেন বিরুষ্কার সন্তানের। 

 

 

কারণ হিসেবে বলেছিলেন, তৈমুরের ছবি নিয়ে এত মাতামাতি তিনি পছন্দ করেন না। তাই নতুন স্টারকিড আসলেই খানিকটা রেহাই পাবে তৈমুর। সেই ইচ্ছে এবার পূরণের পথে। বিরুষ্কার ঘরে আসতে চলেছে নতুন সদস্য। কিন্তু এতদিনে পোক্ত তৈমুর। এক কথায় বলতে গেলে স্টার। এমন সময় নতুন প্রতিযোগী আসছে শুনে তার মন ভার, এমনই মজার মিমে ভরে উঠল নেট পাড়া। 

 

 

তৈমুর যেমন ক্ষুদে তারকা, ঠিক তেমনই সেলেবও বটে। আর তাই তাঁকেও ট্রোল করতে ছাড়েনি তাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে তৈমুরের কাঁন্নার একাধিক মিম। বিরুষ্কার সন্তানকে নিয়েই মেতে থাকবে এবার পাপরাজিৎরা, পাশাপাশি প্রতিযোগিতা ঘরের চারদেওয়ালেও। মা হতে চলেছেন করিনা কাপুরও। তাই একাই রাজত্ব আর নয়, তা নিয়ে তৈমুর কতটা চিন্তিত তা তৈমুর বা তাঁর পরিবার না জানলেও নেটপাড়াই বুঝল তৈমুরের মনের কথা।