মীরা রাজপুত, বর্তমানে তিনি সিনেদুনিয়া থেকে বেশ কিছুটা দূরে থাকলেও, বর্তমানে এই স্টার সোশ্যাল মিডিয়ার জেড়ে ঝড় তুলছে নেট দুনিয়ায়। মীরার সঙ্গে শাহিদের এক মিষ্টি সম্পর্কের সমীকরণ যা সকলের নজরে আসে, তা এক কথা বলতে গেলে সেলেব দুনিয়ায় হিট। বর্তমানে দুই সন্তানের মা মীরা। তবে তাঁর লুক থেকে শুরু করে তাঁর ফিগার, এক কথায় বোঝা দায় যে সংসার গোছাতেই এই অভিনেত্রী স্পটলাইট ছেড়েছেন। 

আরও পড়ুন- বলিউডে করোনা ঝড়, মিলল জোড়া আক্রান্তের খবর, ভূমি পেডনেকর-ভিকি কৌশল কোভিড পজিটিভ 

যদিও এই নিয়ে তিনি একাধিকবার প্রকাশ্যে কথা বলেছেন। জানিয়েছিলেন, শাহিদের জন্য নয়, তিনি সেচ্ছায় এই সিদ্ধান্ত নিচ্ছে, তিনি চান তাঁর পরিবারকে সময় দিতে, আর ঠিক সেই কারণেই ক্যামেরার সামনে আর পাওয়া যায় না তাঁকে। তবে বিজ্ঞাপন থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে নজর কাড়েন তিনি। স্পটলাইট কখনই তাঁকে ছাড়েনি। আর সেই কারণেই নিজের ফিগার ও লুক নিয়ে এতটা সচেতন মীরা। 

 

 

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে বাড়তে থাকা ভক্তের সংখ্যাই এখন ঝড় তোলে মীরার লাইফে। আর সেই ভক্তদেরই নিরাস করতে নারাজ। তাই এবার সকলকে টেক্কা দিতে সাহসী পোস্টে নজর কাড়লেন তিনি। পার্ফেক্ট ফিগারে চোখ ধাঁধিয়ে যাওয়ার উপক্রম। ফিট থেকে শুরু করে হিট লুক, মীরার এই নয়া অবতার মুহূর্তে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে যে কোনও বলিউড সেলেবকে। তা আর বলার অপেক্ষা রাখে না।