২০১৯ থেকেই হৃত্বিক রোশানেরকেরিয়ার গ্রাফ এক নতুন মোড় নিয়েছে। একের পর এক ছবি করে বক্স অফিসে ঝড় তোলা গ্রিক গড মাঝের বেশ কিছু বছর হারিয়ে গিয়েছিলেন লাইম লাইট থেকে। ছবি ফ্লপ, হাতে ছিল না কোনও ভালো চিত্রনাট্য। ফলে নিজের চেনা ছকে ফিরতে পারছিলেন না হৃত্বিক রোশন। ২০১৯ সালের সুপার থার্টি ফিরিয়েছিল ভাগ্য। সেই থেকে শুরু। কয়েকমাস পরই মুক্তি পাওয়া ছবি ওয়ার দেখিয়েছিল বক্স অফিসে কীভাবে কামব্যাক করতে হয়। হৃত্বিকের এই নয়া লুকেই আবারও মুগ্ধ ভক্তকূল। 

আরও পড়ুনঃ একাধিক বাধা, ১৬ বছরের শ্রম, ঐতিহাসিক ছবি রচনায় 'জিন্দাবাদ' সেলিম-আনারকলির প্রেমকথা

চলতি বছরে একাধিকছবি পাইপ লাইনে থাকলেও বদলে গিয়েছে চলচ্চিত্র জগতের চেনা ছবি। প্রেক্ষাগৃহ বন্ধ। তাই একাধিক ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্মেই। তাই এবার ওয়েব দুনিয়াকেই পাখির চোখ করেছে অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি ওয়েব দুনিয়াতে হাতে খড়ি হয়েছে অভিষেক বচ্নের। ব্রেথ ২ মুক্তিতে যদিও দর্শকেরা ততটা ততটা স্বস্তি পায়নি। ছবি দেখে মেটেনি আশ। এবার ওটিটি-তে হাজিরহৃত্বিক রোশন। 

বর্তমানে গুঞ্জন তুঙ্গে, ডিজ়নি প্লাস হটস্টারে থেকে দু’টি প্রজেক্টের প্রস্তাব পেয়েছেন হৃত্বিক রোশন। বিবিসির ‘দ্য নাইট ম্যানেজার’ (২০১৬) এবং ‘দ্য সিটাডেল’ (১৯৮৩) মিনি সিরিজ়ের দেশজ ভার্সন। যেখানে টম হিডলস্টনের জন্য হৃত্বিকই সেরা বলে দাবি অনেকের, পাশাপাশি এলিজাবেথ ডেবিকির চরিত্রটির জন্য দিশা পাটনিকেই মনোনিত করা হতে পারে। যদিও এই নিয়ে এখনই বিস্তারিত কোনও তথ্য প্রকাশ্যে আনা হয়নি।