কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক ঘিরেই বিপত্তি। পুরোনো জল্পনা আজও যেন পিছু ছাড়ছে না হৃত্বিকের। কৃষ থ্রি থেকে শুরু হয় এই দুইয়ের মধ্যে সম্পর্কের মেলবন্ধন। একে অন্যকে মন দিয়েছিলেন তাঁরা, তবে খুব বেশি দিন স্থায়ী হয়নি এই সম্পর্ক। আর সেই সম্পর্কে চির ধরতেই এক কথায় ফোঁস করে ওঠেন কঙ্গনা রানাওয়াত। বাতানুবাত পৌঁচ্ছয় কোর্টের দরজায়। তার জেরেই আবারও ডাক পেলেন হৃত্বিক রোশন। 

আরও পড়ুন- প্রতিযোগিতায় টিকে থাকতেই কি এক ধাক্কায় কমাতে হল ১৮ কেজি ওজন, বিটাউন নিয়ে এ কি বললেন ফরদিন

 

শনিবার হৃত্বিককে মুম্বই ক্রাইম ব্রাঞ্চে ডেকে পাঠানো হয়। কঙ্গনার অভিযোগের ভিত্তিতেই বয়ান রেকর্ড করা হয়। সেই সুবাদেই ঠিক ঘড়ি ধরে ১১টায় হাজির হন হৃত্বিক রোশন। খবর ছড়িয়ে পড়ার পরই সেখানে উপচে পড়া ভিড় নজরে আসে। সেখানেই হৃত্বিক হন ক্যামেরা বন্দি। মুহূর্তে সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। মুখে মাস্ক, ব্ল্যাক টি-তে ভাইরাল হয়ে ওঠেন হৃত্বিক। যদিও তিনি মিডিযার সামনে মুখ খোলেননি। 

 

 

২০১৬ সাল থেকে চলছে এই সম্পর্কের চাপান্তর টানাপোড়েন। কঙ্গনা সম্পর্কে হৃত্বিক কুরুচিকর মন্তব্য করেছিলেন, এমনটাই অভিযোগ এনে আদালতের দারস্থ হন কঙ্গনা রানাওয়াত। যদিও তা ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন হৃত্বিক। এরপরই একের পর এক মেল সামনে আসতে শুরু করে। দুইয়ের সম্পর্কের নয়া মোড়ই যেন তখন ছিল খবররের শিরোনামে মূল আকর্ষণ। বর্তমানে সেই তদন্তই নিয়েছে নয়া মোড়। তার জেরেই নিজের স্টেটমেন্ট দিয়ে এলেন গ্রীকগড।