আতঙ্ক নয়, সতর্ক থাকুন। দেশজুড়েই এই বার্তা দেওয়া হচ্ছে সরকারের তরফ থেকে। করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা বিশ্বকে।  আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ।মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী  মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । ইতিমধ্যেই গোটা দেশে লকডাউন চলছে। সারা বিশ্বের মানুষ গৃহবন্দি হয়ে রয়েছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন প্রত্যেকেই।  করোনা আতঙ্কের মধ্যে ঘরবন্দি হয়ে সেলেবরা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। করোনা আতঙ্কের মধ্যে হৃত্বিকের সঙ্গেই রয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খান।

আরও পড়ুন-ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি...

ঘরবন্দি জীবনে সময় কাটাতে বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন প্রত্যেকেই। কেউ বই পড়ছেন, কেউ রান্না, কেউ নাচ, কেউ গান, কেউ বা আবার টিকটিক ভিডিও। এভাবেই প্রত্যেকেই নিজেদের ব্যস্ত রেখেছেন। প্রতিটি মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন অভিনেতারা। ঠিক তেমনই বাড়িতে থেকে ফিটনেসের সঙ্গে কোনও কম্প্রোমাইজ করতে রাজি নন বলিউডের 'গ্রীক গড' হৃতিক রোশন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে   নিজের সেলফি  শেয়ার করেছেন  অভিনেতা। শুধু ছবি বললে ভুল হবে। নিজের ফিটনেস সিক্রেটও ফাঁস করেছেন হৃত্বিক। দেখে নিন পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

. 23hour fast. ✅ #healthyliving #resilience #disciplineequalsfreedom

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on May 15, 2020 at 5:13am PDT

 

আরও পড়ুন-জন্মদিনের ২ দিন পরই মৃত্যু, ছোট ভাইয়ের মৃত্যুতে ভেঙে পড়লেন অক্ষয়...


একটানা ২৩ ঘণ্টার উপোস করেছেন হৃত্বিক। কিন্তু এই লকডাউনে তিনি উপোস কেন করছেন , এটাই অনেকে ভাবছেন। সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন অভিনেতা। নিজের ছবির সঙ্গে তাঁর উপোসের ট্র্যাক  অ্যাপেরও স্ক্রিনশট পোস্ট করেছেন অভিনেতা। তাতে দেখা যাচ্ছে একটানা কতক্ষণ তিনি উপোস করেছেন ।  হৃত্বিক জানিয়েছেন, লকডাউনে সুস্থ থাকার বার্তা, ২৩ ঘণ্টার উপোস। তিনি আরও জানিয়েছেন,  চিকিৎসকদের মতে,  বিশেষ নিয়ম মেনে উপোস করলে শরীর সুস্থ থাকে । বর্তমানে লকডাউনে নিজের বাড়িতেই দুই ছেলে, ও প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা। করোনাসঙ্কটেও একাধিকবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন হৃত্বিক। কয়েকদিন আগেই মুম্বই পুলিশের জন্য হ্যান্ড স্যানিটাজার পাঠিয়েছেন হৃত্বিক রোশন। পুলিশ কর্মীরাও যাতে সুস্থ থাকে তারই চেষ্টা করলেন অভিনেতা। পুলিশের কাছে উপহার পৌঁছতেই সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানানো হয়েছে হৃত্বিককে। এবং শুধু তাই নয়, মুম্বই পুলিশকে নিজের সোশ্যালে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীরাই এই চরম সঙ্কটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে যথাসাধ্য সাহায্য করছেন। এর আগে স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে লক্ষাধিক মানুষের খাবারের দায়িত্বও নিয়েছেন হৃত্বিক।