আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছে। বলিউডের করোনার প্রভাব পড়েছে। ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য। এই মুহূর্তে করোনা নিয়ে কোনও ত্রাস ছড়াতে বা গুজবে কান না দিতে বলা হচ্ছে সকলকে।

আরও পড়ুন-নগ্ন শরীরে বিছানায় শুয়ে হট পোজ ঋতাভরীর, সাদা-কালো ছবি ভাইরাল নেটদুনিয়ায়...

এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। এই মুহূর্তে যা যা সতকর্তা নেওয়া প্রয়োজন সকলেই তা নিচ্ছে।বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও এবার করোনা মোকাবিলায় নেমে পড়েছেন ময়দানে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর জেনারেলের সেফ হ্যান্ড চ্যালেঞ্জ নিলেন দীপিকা। মানুষকে সচেতনতার বার্তা দিতেই তার এই প্রয়াস। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে হাত ধুতে দেখা গেছে। নিজের এই হাত ধোওয়ার ভিডিও পোস্ট করেই তিনি সকলকে উৎসাহিত করছেন।  কীভাবে হাত ধুলে জীবাণুদের ধ্বংস করা যাবে তা দেখিয়ে দিলেন অভিনেত্রী। দেখে নিন ভিডিও। 

 

আরও পড়ুন-মহামারী থেকে বাঁচতে বাড়িতে থাকুন, ইনস্টা পোস্টে অনুরোধ টলি নায়িকাদের...

করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা ক্রমশই যেন বাড়ছে। সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে এই করোনা ভাইরাস। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।করোনা ভাইরাসের  নামটা শুনলেই প্রত্যেকেই যেন আতঙ্কিত। যত দিন যাচ্ছে মহামারির আকার ধারণ করছে এই রোগ। যার জেরে জেরবার প্রশাসন।  করোনা আতঙ্কে ইতিমধ্যেই ভয়ে কাঁপছে চিন।  শুধু চিন নয়, চিনের পাশাপাশি ভারত সহ  দেশের বিভিন্ন প্রান্তে মুহূর্তের মধ্যে প্রবেশ করছে এই ভাইরাস।  একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। কোনওভাবেই আটকানো যাচ্ছে না এই ভাইরাসকে। নোবেলা করোনা প্রকৃতির এই করোনা ভাইরাস। বিশেষজ্ঞরা বলছেন এটি আসলে ফ্ল্যাবিও ভাইরাস, যা খুব দ্রুত ছড়িয়ে যাচ্ছে।  হু হু করে বাড়ছে মৃত্যু সংখ্যা। সার্সের মতোই ভয়ঙ্কর এই ভাইরাস ।