সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  ইতিমধ্যেই মৃতের সংখ্যা এবং আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে।  এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন।  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। 

আরও পড়ুন-বড়লোকের বেটি-র এ কী কাণ্ড, বাদশার সঙ্গে জ্যাকলিনের বাংলা গানে জমিয়ে নাচ...

হোম আইসোলেশনে থাকাকালীন এটাই যেন প্রত্যেকের রুটিন হয়ে দাড়িয়েছে। বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে অঢেল সময়। আর সেই অমূল্য সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। সেলেবদের এই কর্মকান্ডে বেজায় চটেছেন পরিচালক ফারহা খান। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন পরিচালক। তিনি জানিয়েছেন, এসব করার সময় এখন নয়। আর যদিও এইসব করে থাকেন তাহলে প্লিজ এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা বন্ধ করুন। দেখে নিন ভিডিওটি।

আরও পড়ুন-লকডাউনে বউকে কীভাবে খুশি রাখবেন, টিপস দিলেন বলি হাঙ্ক শাহিদ কাপুর...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

BAS KARO yeh workout videos !! 😝 video shot by :- #diva

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder) on Mar 25, 2020 at 10:49pm PDT

 

ভিডিও বার্তায় তিনি আরও জানিয়েছেন, সমস্ত সেলিব্রিটিদের অনুরোধ করা হচ্ছে। এই সময়টাতে চরম বিপদের মুখে রয়েছে গোটা বিশ্ব। এই সময়টা সত্যিই খুবই। আর এই দুঃসময়ে নিজেদের জিমের ভিডিও শেয়ার করাটা প্লিজ বন্ধ করুন। আচ্ছা এটা কি সত্যি ভিডিও শেয়ার করার সময়। আপনারা যদি এই ভিডিও শেয়ার করা বন্ধ না করেন। তাহলে আমি আপনাদের ফলো করা বন্ধ করব।