Asianet News BanglaAsianet News Bangla

৩৬৫ ডেজের মিশেলকে ডেট করছেন জ্যাকলিন? সুকেশের রেশ না কাটতেই নতুন সম্পর্ক?

বলিউড অভিনেতা জ্যাকলিন ফার্নান্দেজ ৩৬৫ দিন তারকা মিশেল মররোনের সঙ্গে ডেটিং করছেন বলে গুঞ্জন রয়েছে। হ্যাঁ, এটি এখন টক অফ দ্য টাউন,টনি কক্কর এবং নেহা কক্করের গাওয়া বলিউডের গান 'মুড মুড কে'-তে জ্যাকলিন এবং মিশেল একসঙ্গে কাজ করার পরে এই ডেটিং গুঞ্জন ছড়িয়ে পড়ে। এই বিষয়ে কি প্রতিক্রিয়া দুজনের? সত্যি কি ডেট করছেন তাঁরা? চলুন জেনে নেওয়া যাক।
 

Is jacqueline fernandez dating 365 days actor michele morrone know here anbad
Author
Kolkata, First Published Aug 22, 2022, 1:05 PM IST

বলিউড অভিনেতা জ্যাকলিন ফার্নান্দেজ ৩৬৫ দিন তারকা মিশেল মররোনের সঙ্গে ডেটিং করছেন বলে গুঞ্জন রয়েছে। হ্যাঁ, এটি এখন টক অফ দ্য টাউন! যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, অভিনেতা মিশেল মররোন যিনি তাঁর ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি 'দ্য নেক্সট 365 ডেজ'-এর জন্য প্রস্তুত, বলিউড সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে ডেটিং করছেন বলে জানা গেছে। টনি কক্কর এবং নেহা কক্করের গাওয়া বলিউডের গান 'মুড মুড কে'-তে জ্যাকলিন এবং মিশেল একসঙ্গে কাজ করার পরে এই ডেটিং গুঞ্জন ছড়িয়ে পড়ে। মিউজিক ভিডিওটি প্রকাশের পর তাঁদের ঝলমলে অন-স্ক্রিন রসায়ন পর্দায় আগুন লাগিয়ে দেয় এবং ভক্তরা তা নিয়ে মুগ্ধ হন। দু'জন তাঁদের সাহসিকতার সঙ্গে তাপমাত্রা বাড়াচ্ছেন এবং তাঁদের জুটির রসায়ন এতটাই উষ্ণ যে গানটি দেখে ভক্তদের বিশ্বাস করতে শুরু করে দিয়েছে যে তাঁরকে প্রকৃতপক্ষে বাস্তব জীবনের কাপল। কিন্তু, মররোন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে ভক্তদের প্রশ্নের উত্তর দেওয়ার সঙ্গে সঙ্গে ডেটিং গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন। অভিনেতা দাবি করেছেন যে তিনি কাউকে ডেট করছেন না এবং বর্তমানে অবিবাহিত। অভিনেতা তাঁর ক্যারিয়ারে মনোযোগ দিচ্ছেন বলে মনে হচ্ছে। ২০২০ সালে 365 দিন ইন্টারনেট রিলিজ করার পরে মররোন রাতারাতি স্টারডম অর্জন করেছিলেন।

Is jacqueline fernandez dating 365 days actor michele morrone know here anbad

 মররোনের  প্রাক্তন স্ত্রী রুবা সাদেহ যিনি একজন ডিজাইনার তাঁর সঙ্গে অভিনেতার বিবাহবিচ্ছেদের পরে একটি কঠিন সময়ের মুখোমুখি হয়েছিলেন মোররোন। তিনি Le Paradis Des Fous-এর প্রতিষ্ঠাতাও। মররোন এবং রউবা উভয়েই ভবিষ্যত সম্পর্কে আলাদা আলাদা দৃষ্টিভঙ্গি ছিল বলে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয় বলে জানা গেছে। বিচ্ছেদের পরে মিশেল হতাশাগ্রস্ত এবং বিষণ্ণ ছিল বলে জানা যায়। 365 দিনের জন্য কল না পাওয়া পর্যন্ত তিনি অভিনয় ছেড়ে দেন। এদিকে চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের রোমান্টিক এবং পিডিএ ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল, জল্পনা জাগিয়েছিল যে দুজন ডেটিং করছেন। তবে অভিনেত্রী কনম্যানের সঙ্গে কোনও সম্পর্ক থাকার কথা অস্বীকার করেছেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জ্যাকুলিনকে তলব করেছিল কনম্যান সুকেশকে জড়িত মানি লন্ডারিং মামলায় তাঁর জড়িত থাকার পরে। রিপোর্ট অনুসারে, জ্যাকলিন এবং সুকেশ চেন্নাইতে দেখা করেছিলেন এবং তিনি তাঁর সঙ্গে দেখা করার জন্য একটি ব্যক্তিগত বিমানের ব্যবস্থা করেছিলেন। তাঁদের রোম্যান্স শুরু হয়েছিল ২০২১ সালে, এবং সুকেশ তাঁকে জেল থেকে মেসেজ করতেন বলে জানা গেছে।

আরও পড়ুন,তিরিশ বছরে পা দেবে ক্যাকটাস, জন্মদিন উপলক্ষ্যে থাকছে বিশেষ চমক

আরও পড়ুন,বিজেপিতে যোগ দিচ্ছেন জুনিয়র এনটিআর? অমিত শাহের সঙ্গে মিটিং, জল্পনা তুঙ্গে
 

Follow Us:
Download App:
  • android
  • ios