Asianet News BanglaAsianet News Bangla

Jacqueline : ৯ লাখের বিড়াল থেকে ৫০ লাখের ঘোড়া, জ্যাকলিনকে কাছে পেতে কোটি টাকার উপহার দিতেন সুকেশ

বেশ কয়েকমাস ধরেই জ্যাকলিন ও সুকেশের প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে। এবার ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হল সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে। সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ । জ্যাকলিনের মন জিততেই কি কোটি কোটি টাকার উপহার দিতেন  সুকেশ চন্দ্রশেখর, তা নিয়েই উঠছে একাধিক প্রশ্ন।

Jacqueline Fernandez received expensive gifts from Sukesh chandrashekhar BRD
Author
Kolkata, First Published Dec 5, 2021, 10:06 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের প্রথমসারির অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) নিয়ে সরগরম বলিপাড়া। কোটি কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh chandrashekhar) মামলাতেই নাম জড়িয়েছেন জ্যাকলিনের। বেশ কয়েকমাস ধরেই (Jacqueline Fernandez) জ্যাকলিন ও সুকেশের (Sukesh chandrashekhar )প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে। এবার ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হল সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে। সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)। জ্যাকলিনের (Jacqueline Fernandez) মন জিততেই কি কোটি কোটি টাকার উপহার দিতেন  (Sukesh chandrashekhar) সুকেশ চন্দ্রশেখর, তা নিয়েই উঠছে একাধিক প্রশ্ন।

 

Jacqueline Fernandez received expensive gifts from Sukesh chandrashekhar BRD

 

তবে জ্যাকলিন ফার্নান্ডেজই (Jacqueline Fernandez) শুধু নয়,২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইডি-র  পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল বলি অভিনেত্রী নোরা ফতেহিকে (Nora Fatehi)। সূত্র থেকে জানা গেছে, কোটি কোটি টাকা প্রতারণার দায়ে অভিযুক্ত (Sukesh chandrashekhar) সুকেশ নাকি দামী  গাড়িও উপহার দিয়েছিলেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহিতে। ইতিমধ্যেই ইডি-র জেরার মুখে পড়েছেন কুসু কুসু গার্ল। তবে একাধিকবার ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। কিছুদিন আগেও ইডি-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল জ্যাকলিন  ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। কিন্তু কেন্দ্রীয় সংস্থার সমন এড়িয়ে হাজিরা দিতে যাননি জ্যাকলিন  ফার্নান্ডেজ। লাগাতার কাজের অজুহাত দেখিয়ে সমন এড়িয়ে গেছেন অভিনেত্রী। সমন এড়িয়ে গেলেও ইডি-র নজরে রয়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)।

 

Jacqueline Fernandez received expensive gifts from Sukesh chandrashekhar BRD

 

কয়েক হাজার কোটি টাকা তোলাবাজির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। যিনি এই তোলাবাজি ব়্যাকেটের প্রধান মাথা। প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে (Sukesh chandrashekhar) নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।  দিন কয়েক আগেও একটি নিজস্বী ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল জ্যাকলিনের (Jacqueline Fernandez) গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। হাসি মুখে জ্যাকলিনকে স্পষ্ট দেখা গেলেও সেই ব্যক্তির মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না। দিনকয়েক আগেই আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে বাথরুমের ভিতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশকে (Sukesh chandrashekhar) গলা জড়িয়ে ধরে চুমু খেতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে এবারের ছবিতে জ্যাকলিনের (Jacqueline Fernandez) পাশে সুকেশের মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। এই ছবি প্রকাশ্যে আসতেই ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ও সুকেশ।

 

Jacqueline Fernandez received expensive gifts from Sukesh chandrashekhar BRD

 

আরও পড়ুন-Arbaaz-Malaika : শরীরী খেলায় মত্ত মালাইকা, অভিনেত্রীর এই কারণেই সর্বনাশ হয়েছিল আরবাজের পরিবারে

আরও পড়ুন-Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

 

২০০ কোটির আর্থিক তছরুপের মামলায়  অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh chandrashekhar) সঙ্গে যোগাযোগ নিয়েই প্রশ্নের মুখে পড়তে হয়েছে জ্যাকলিনকে (Jacqueline Fernandez) । দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং-এর দায়ের করা মামলার ভিত্তিতেই এই তদন্ত চালাচ্ছে ইডি। এবং সেই তদন্তের স্বার্থে বলিউডের একাংশ জেরার মুখে পড়েছেন। এবং সেই তালিকাতেই রয়েছেন জ্যাকলিন। তদন্তের শুরুতেই একটানা প্রায় ৫ ঘন্টা সময় ধরে লাগাতার ইডি-র প্রশ্নের মুখে পড়েছিলেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) । দিল্লিতেই জেরা করা হয়েছিল অভিনেত্রীকে। ইডি-সূত্রে জানা গিয়েছে, আর্থিক তছরূপের মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজকে।সুকেশের আইনজীবী আগেই জানিয়েছিলেন (Jacqueline Fernandez) জ্যাকলিন ও সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু অভিনেত্রীর মুখপত্র তা অস্বীকার করেছেন। কিন্তু একের পর এক ঘনিষ্ঠ ছবি সামনে আসতেই যেন সবটা পরিস্কার হয়ে যাচ্ছে।  সূত্র বলছে ছবিগুলি গত বছর এপ্রিল-জুন মাসে তোলা। সেই সময় সুকেশ জামিনে ছাড়া পেয়েছিলেন। এবং চেন্নাইতে ৪ বার দেখা করেছিলেন  জ্যাকলিন ফার্নান্ডেজ। ইডি আরও জানিয়েছেন, জ্যাকলিনকে প্রাইভেট বিমানেরও ব্যবস্থা করে দিয়েছিল সুকেশ। যাতে তাদের দেখা করার সময়ে কোন বাধা না আসে। তবে সুকেশের সঙ্গে এই ছবি প্রকাশ্যে আসতেই ফের সন্দেহের তালিকায় রয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। 

Follow Us:
Download App:
  • android
  • ios